টাইমলাইনভাইরাল

এবার এক ফোনেই হাতে আসছে নেশার পুরিয়া,আশক্ত পড়ুয়ারা

 

বাংলা হান্ট ডেস্ক : এখন কম বয়সী যুবক-যুবতীদের কাছে পুরিয়ার মাধ্যমে পৌঁছে দেওয়া হচ্ছে চাহিদা মতো মাদক। আর এই মাদক মিলছে একটা ফোনেই অথবা হোয়াটসঅ্যাপ গ্রুপে অর্ডার দিয়ে। শুধু বলতে হবে, কোথায়, কখন, কী ধরনের মাদক লাগবে! কলকাতা জুড়ে মাদকের কারবারিরা এমনই নেটওয়ার্ক তৈরি করে ফেলেছে। মাদক কারবারিদের এই নেটওয়ার্কে জড়িয়ে পড়ছেন পড়ুয়ারাও। তাঁদের মাধ্যমেই মাদকের জাল ছড়িয়ে পড়ছে কলেজে কলেজে।

 

তবে মাদক কারবারিদের ধরতে বদ্ধপরিকর কলকাতা পুলিশ। মাদক বিক্রেতাদের টার্গেট, মূলত কম বয়সী গ্রাহক। বিশেষ করে স্কুল-কলেজের পড়য়াদের এ ভাবেই মাদক সরবারহ করে চলেছে বিক্রেতারা। এই তালিকায় হেরোইন থেকে শুরু করে ব্রাউন সুগার, গাঁজা-সহ বিভিন্ন ধরনের মাদক রয়েছে।

জানা যাচ্ছে বিধাননগর পুলিশ এবং নার্কোটিক্স কন্ট্রোল বুর‌্যোর অফিসারেরাও নজরদারি চালাচ্ছেন। পুলিশ সূত্রের খবর, চড়া দামে বিক্রি করা হচ্ছে বিভিন্ন ধরনের মাদক। যেমন এক গ্রাম ব্রাউন সুগার বিক্রি হচ্ছে, ৮০০ থেকে ১ হাজার টাকায়। হেরোইন মিলছে, হাজার থেকে দু’হাজার টাকা (প্রতি গ্রাম)। ইয়াবা ট্যাবলেটও পৌঁছে দেওয়া হচ্ছে বলে অভিযোগ। ৫০ গ্রাম মাদক ইয়াবা ট্যাবলেট মিলছে প্রায় এক লক্ষ টাকায়। তবে তা নির্ভর করছে গুণগত মানের উপরে। যেমন টাকা তেমন চড়া নেশার জন্যে মাদক!তবে তল্লাশি চালানো হচ্ছে।

Back to top button
Close