টাইমলাইনখেলাক্রিকেট

“ওয়ার্নার চোটের কারণে যতদিন বাইরে থাকবে ততই ভালো” রাহুলের এমন মন্তব্যে সমালোচনার ঝড় নেট দুনিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল ভারত এবং অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ছিল। এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স করে ডেভিড ওয়ার্নার। তবে ফিল্ডিং করার সময় পায়ে গুরুতর চোট পায় ওয়ার্নার। যার ফলে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়তে বাধ্য হয় ওয়ার্নার। এবার ডেভিড ওয়ার্নারের চোট নিয়ে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত হলেন ভারতীয় ব্যাটসম্যান কে এল রাহুল। অনেকেই রাহুলের স্পোর্টসম্যান স্পিরিট নিয়ে প্রশ্ন তুলে দিলেন।

চোট পাওয়ার পর যন্ত্রণাকাতর ওয়ার্নার খোঁড়াতে খোঁড়াতে মাঠের বাইরে চলে যান। তারপর চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসা শুরু করেন। খেলা শেষের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্টের তরফে জানিয়ে দেওয়া হয়েছে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে এবং পুরো টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকবে ওয়ার্নার অর্থাৎ ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেটে আর খেলা হবে না ওয়ার্নারের।

গতকাল ম্যাচ শেষে ওয়ার্নারের চোট প্রসঙ্গে ভারতীয় ব্যাটসম্যান কে এল রাহুল মন্তব্য করেন। রাহুল বলেন, “ওয়ার্নারের চোট কতটা গুরুতর তা আমাদের জানা নেই। তবে চোটের কারণে ও যতদিন মাঠের বাইরে থাকবে ততদিন আমাদেরই সুবিধা হবে। কারুর চোট প্রসঙ্গে কিছু বলা উচিত নয় কিন্তু এই মুহূর্তে ওয়ার্নার অস্ট্রেলিয়া দলের অন্যতম সেরা ব্যাটসম্যান। তাই চোটের কারণে ওয়ার্নার দলের বাইরে থাকলে তা ভারতীয় দলের জন্যই সুবিধা হবে।”

রাহুলের এমন মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় রাহুলকে নিয়ে জোর সমালোচনা শুরু হয়। অনেকেই বলেন রাহুল একজন খেলোয়াড় হয়েও কিভাবে চোটের কারণে একজন খেলোয়াড়ের মাঠের বাইরে থাকার কথা বলতে পারেন? কোথায় গেল স্পোর্টসম্যান স্পিরিট?

Related Articles

Back to top button