fbpx
টাইমলাইনবিনোদন

কাদম্বিনীর বায়োপিক নিয়ে মুখোমুখি টক্করে জি বাংলা-স্টার জলসা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনের দুটি সবথেকে জনপ্রিয় চ্যানেল নিঃসন্দেহে জি বাংলা ও স্টার জলসা। এর আগে বহুবার যুদ্ধের ময়দানে অবতীর্ণ হয়েছে এই দুটি চ্যানেল। কোন চ্যানেলের ধারাবাহিকের টিআরপি কতটা সেটা নিয়ে প্রায়ই দ্বন্দ্বের সম্মুখীন হয় এই তারা। তবে এবার সম্মুখ সমরে অবতীর্ণ হয়েছে জি বাংলা ও স্টার জলসা। দুটি চ্যানেলেই আসতে চলেছে একি ধারাবাহিক। অর্থাৎ ধারাবাহিক দুটির বিষয়বস্তু একই।

বাংলার প্রথম চিকিৎসক কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে তৈরি হতে চলেছে ধারাবাহিক। নামের সামান্য হেরফের হলেও বিষয়বস্তু একই এই দুটি ধারাবাহিকের। জি বাংলার ধারাবাহিকের নাম কাদম্বিনী ও স্টার জলসা নামটা একটু পরিবর্তন করে রেখেছে প্রথমা কাদম্বিনী। এর আগে দুটি চ্যানেলের প্রোমো দেখেই দর্শকেরা আন্দাজ করেছিলেন দুটি চ্যানেলেই সম্প্রচারিত হবে একই ধারাবাহিক। তবে জি বাংলা ধারাবহিকটির প্রোমো দেখালেও স্টার জলসা তখনও ঝেড়ে কাশেনি।

এবার স্টার জলসার প্রোমো সম্প্রচারিত হতেই মিলে গেল দর্শকের আন্দাজই। তবে এখনও পর্যন্ত কোনও চ্যানেলের তরফেই জানানো হয়নি সম্প্রচারের সময়। তাই এখনও টক্করটা পুরোপুরি লাগার অবকাশ পায়নি। জি বাংলার ধারাবাহিকে কাদম্বিনীর চরিত্রে দেখা যাবে উষসী রায়কে। অপরদিকে জি বাংলার ধারাবাহিকে এই চরিত্রে দেখা যাবে সোলাঙ্কি রায়কে। দুজনেই যে যথেষ্ট দক্ষ অভিনেত্রী তা বহুবার প্রমাণিত হয়েছে তাঁদের অভিনীত ধারাবাহিকের চরিত্র দেখে।

এর আগেও বাংলা ও হিন্দি ছবিতে এমন ঘটনা দেখা গিয়েছে। ভগৎ সিং ছবির ক্ষেত্রেই ঘটেছিল এমন ঘটনা। কিন্তু সাম্প্রতিক কালের টেলিভিশন ধারাবহিকে এমন ঘটনা বেশ বিরল।

Back to top button
Close
Close