টাইমলাইনবিনোদনভিডিও

গানের মাধ‍্যমেই শ্রীরামকে শ্রদ্ধাঞ্জলি, রাম মন্দির উপলক্ষে বিশেষ হিন্দি গানের ভিডিও কৈলাশ খেরের

বাংলাহান্ট ডেস্ক: ৫ অগাস্ট দিনটা ভারতের ইতিহাসে এক অবিস্মরণীয় দিন। দীর্ঘদিনের অপেক্ষার পর অবশেষে ৫ অগাস্ট সম্পন্ন হয় অযোধ‍্যার রাম মন্দিরের (ram mandir) ভূমি পূজা (bhumi pujan)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) করেন মন্দিরের শিলান‍্যাস। গোটা দেশ জুড়ে ওঠে শ্রী রামের নামে জয়ধ্বনি।
রাম মন্দির নিয়ে নিজেদের উৎসাহ প্রকাশ করতে দেখা গিয়েছে বলিউড তারকাদেরও। তাদের মধ‍্যে রয়েছে অক্ষয় কুমার, কঙ্গনা রানাওয়াতের নামও। এবার গানের মাধ‍্যমে শ্রী রামকে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন প্রখ‍্যাত বলিউড গায়ক কৈলাশ খের (kailash kher)।


রাম মন্দিরের ভূমি পূজন উপলক্ষেই এই বিশেষ হিন্দি গান গেয়েছেন কৈলাশ খের। গানের নাম ‘রাম হি পার লাগায়েঙ্গে’। সঙ্গীত পরিচালনা করেছেন নীতেশ রাই। গান লিখেছেন সালিম বাগেনা ও শিবানন্দ সিনহা। ‘রাম রাজ‍্য’ ছবিতে ব‍্যবহৃত হবে এই গান।

কৈলাশ খেরের ইউটিউব চ‍্যানেলে আপলোড করা হয়েছে এই গানের ভিডিও। গায়ক নিজের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টেও এই সুখবর জানিয়েছেন। কৈলাশ খেরের এই ভিডিও এখন ভাইরাল হয়েছে। তাঁর অসাধারন কণ্ঠে গানটি পছন্দ করেছেন অনেকেই।

প্রসঙ্গত, দীর্ঘ ২০ বছর পর ফের রাম মন্দির উপলক্ষেই অযোধ‍্যায় আসেন নরেন্দ্র মোদী। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ভূমি পূজায় নরেন্দ্র মোদীর সঙ্গে যোগ দেন উত্তর প্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ, রাজ‍্যপাল আনন্দী বেন পটেল, আরএসএস প্রধান মোহন ভাগবত এবং রাম মন্দির ট্রাস্টের প্রধান মোহন্ত নৃত‍্য গোপাল দাস।

Back to top button
Close