টাইমলাইনবিনোদন

বিয়ের পরেই সিনে দুনিয়াকে বিদায়, কাজল আগরওয়ালের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে!

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র গত মাসের শেষে গাঁটছড়া বেধেছেন দক্ষিণী তথা বলিউড  অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal aggarwal)। গত ৩০ অক্টোবর ব‍্যবসায়ী গৌতম কিচলুর (gautam kitchlu) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল (kajal aggarwal)। এমতাবস্থায় যখন সকলে বড়পর্দায় কাজলের ধামাকাদার কামব‍্যাক দেখার অপেক্ষায় তখনি অভিনেত্রীর একটি পোস্ট তুমুল চাঞ্ল‍্যের সৃষ্টি করে নেটদুনিয়ায়। ‘না বলার জন‍্য বেশি দেরি হয়নি’ এমনি শিরোনাম দায়ে একটি লম্বা চওড়া পোস্ট করেছেন কাজল।

তবে না, ঘাবড়াবেন না। এখনি বিনোদন দুনিয়া ছাড়ার কোনো ইচ্ছাই নেই কাজলের। আসলে বর্তমানের এই করোনা পরিস্থিতির বিরুদ্ধে সবাই যেভাবে লড়াই করছে সেই পদ্ধতিটাকে না বলেছেন তিনি। অভিনেত্রীর মতে, মানুষের উচিত এই ভাইরাসকে একেবারেই হালকা ভাবে না নেওয়া। করোনার বিরুদ্ধে যে লড়াই শুরু হয়েছে তাতে ভয় না পাওয়ার কথাই এই পোস্টে বলেছেন কাজল।


প্রসঙ্গত, সম্প্রতি গত জুনের বাগদানের সময়কার অদেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কাজল। সেদিন মনীশ মালহোত্রার ডিজাইন করা হলুদ রঙের শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে মুখে ছিল ম‍্যাচিং হলুদ মাস্ক। পাশে গৌতম পরেছিলেন সাদা কুর্তা পাঞ্জাবি, মুখে সাদা ডিজাইনার মাস্ক।

View this post on Instagram

🙏🏻

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

এক সময় মাস্ক খুলে দুজনেই কাছাকাছি আসেন। ঘনিষ্ঠ মুহূর্ত ক‍্যামেরাবন্দি হয়। সেই সব ছবি এখন শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে‌। এছাড়া বিয়ের অনুষ্ঠানেরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কাজল আগরওয়াল‍।

করোনা পরিস্থিতিতে বর কনের পরিবার ও দুজনের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হয় বিয়ে। মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেসকেই কাজল বেছে নিয়েছিলেন বিয়ের ভেন‍্যু হিসেবে। দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ছোঁয়ায় স্বপ্নপুরীর মতো সাজানো হয়েছিল কাজল গৌতমের বিয়ের আসর। পাঞ্জাবি ও দক্ষিণী দুই রীতিতেই হয় বিয়ে।

View this post on Instagram

❤️

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

এদিন নিয়ম ভেঙে অন‍্য কোনো রঙ নয়। বরং লাল ট্র‍্যাডিশনাল লেহেঙ্গাই বেছে নিয়েছিলেন কাজল। সঙ্গে হাতে কনুই পর্যন্ত মেহেন্দি, লাল চূড়া ও কলিঁরে। চুলে লাগানো এক গুচ্ছ সাদা গোলাপ ও মাঙ্গটিকা বিয়ের সাজ সম্পূর্ণ করে কাজলের। এই সাজে বিয়ের আগে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

Back to top button