টাইমলাইনবিনোদনছবি

শুরু বিয়ের অনুষ্ঠান, গায়ে হলুদের ছবি শেয়ার করলেন কাজল; মুহূর্তে ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিউডে একের পর এক সুখবর শোনা যাচ্ছে। বিয়ের মরশুমও শুরু হয়ে গিয়েছে। আজ, ৩০ অক্টোবরই বিয়ের (marriage) পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal aggarwal)। অভিনেত্রীর বাড়িতে কিছুদিন আগেই ধুমধামের সঙ্গে শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠানের তোড়জোড়।

অবশেষে অপেক্ষার অবসান। আজ ৩০ অক্টোবরেই ব‍্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাজল। বিয়ের অনুষ্ঠানের তোড়জোড় ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে অভিনেত্রীর বাড়িতে। ব‍্যাচেলর জীবনের শেষ দিনগুলি চুটিয়ে উপভোগ করাও শেষ কাজলের।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে প্রাক বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করলৈন অভিনেত্রী। গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তিনি। এই বিশেষ অনুষ্ঠানের থিমের সঙ্গে তাল মিলিয়ে হলুদ রঙের পোশাক পড়েছেন কাজল। সঙ্গে ফুলের অলঙ্কার। হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, #kajgautkitched।

View this post on Instagram

#kajgautkitched 💛

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

 

সম্প্রতি বোনের সঙ্গে বাড়িতে পাজামা পার্টির আয়োজন করেছিলেন কাজল। সোশ‍্যাল মিডিয়াতে সেই ছবিও শেয়ার করেছেন তিনি। বোনের সঙ্গে পাজামা পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তাদের সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে এক খুদেকেও।

View this post on Instagram

🧿 #kajgautkitched 🧿

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

এর আগে দশেরায় হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন কাজল‍। দুজনেই ম‍্যাচিং করে পরেছিলেন নীল পোশাক। কাজলের পরনে ছিল নীল ও সোনালি রঙের শারারা। পাশে গৌতমকে দেখা গিয়েছিল গাঢ় নীল শেরওয়ানিতে।

প্রসঙ্গত, কাজলের হবু বর গৌতম কিচলু একজন ব‍্যবসায়ী। ইন্টেরিয়র ডিজাইন ও গৃহসজ্জার অনলাইন ব‍্যবসা রয়েছে তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নিজের কাজ সংক্রান্ত ছবি শেয়ার করেন গৌতম। এছাড়াও ম‍্যারাথন দৌড়াতেও বেশ পছন্দ করেন তিনি। সেই ছবিও শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। কাজলও তাঁকে ফলো করেন ইনস্টাগ্রামে।

Related Articles

Back to top button