টাইমলাইনবিনোদন

ট্র‍্যাডিশনাল লাল লেহেঙ্গায় কাজল, মুম্বইয়ের সাত তারা হোটেলে বিয়ে সারলেন অভিনেত্রী, দেখুন সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal aggarwal)। ব‍্যবসায়ী গৌতম কিচলুর (gautam kitchlu) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। করোনা পরিস্থিতিতে বর কনের পরিবার ও দুজনের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হল বিয়ে। প্রকাশ‍্যে এল সেই রাজকীয় বিয়ের সব ছবি।

মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেসকেই কাজল বেছে নিয়েছিলেন বিয়ের ভেন‍্যু হিসেবে। দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ছোঁয়ায় স্বপ্নপুরীর মতো সাজানো হয়েছিল কাজল গৌতমের বিয়ের আসর।

এদিন নিয়ম ভেঙে অন‍্য কোনো রঙ নয়। বরং লাল ট্র‍্যাডিশনাল লেহেঙ্গাই বেছে নিয়েছিলেন কাজল। সঙ্গে হাতে কনুই পর্যন্ত মেহেন্দি, লাল চূড়া ও কলিঁরে। চুলে লাগানো এক গুচ্ছ সাদা গোলাপ ও মাঙ্গটিকা বিয়ের সাজ সম্পূর্ণ করে কাজলের। এই সাজে বিয়ের আগে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

গত ৩০ অক্টোবর ব‍্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে প্রাক বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করেন অভিনেত্রী। গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেন তিনি। এই বিশেষ অনুষ্ঠানের থিমের সঙ্গেয়তাল মিলিয়ে হলুদ রঙের পোশাক পড়েছিলেন কাজল। সঙ্গে ফুলের অলঙ্কার। হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন, #kajgautkitched।

সম্প্রতি বোনের সঙ্গে বাড়িতে পাজামা পার্টির আয়োজন করেছিলেন কাজল। সোশ‍্যাল মিডিয়াতে সেই ছবিও শেয়ার করেছেন তিনি। বোনের সঙ্গে পাজামা পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তাদের সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে এক খুদেকেও।

View this post on Instagram

💥Follow My Friend @kajalaggarwalloverr For More !!! KAJAL BEST CONTENT ON INSTAGRAM !!! ——————————————————————————- Daily new and huge updates Check out the profile . . . . . . . . . . . . . #actresshot #actress🎬 #actress #actresses #kaju #cuteactress #kajalagrawal #kajalsexy #kajalnavel#kajalaggarwal #kajalaggarwalofficial#kajal #cinemalover#tamil #tamilactress #bollywoodcinema #kollywood#tollywood #bollywood #cinema #tamilcinema#telugucinema #ladysuperstar#superhuman #sweetest #bestheroine#tamilheroine #indianladysuperstar #happybirthdaykajal #happybirthdaykajalaggarwal . . . . . . . . . . . . . . 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻

A post shared by kajal aggarwal (@kajalaggarwalloverr) on

 

এর আগে দশেরায় হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন কাজল‍। দুজনেই ম‍্যাচিং করে পরেছিলেন নীল পোশাক। কাজলের পরনে ছিল নীল ও সোনালি রঙের শারারা। পাশে গৌতমকে দেখা গিয়েছিল গাঢ় নীল শেরওয়ানিতে।

প্রসঙ্গত, কাজলের হবু বর গৌতম কিচলু একজন ব‍্যবসায়ী। ইন্টেরিয়র ডিজাইন ও গৃহসজ্জার অনলাইন ব‍্যবসা রয়েছে তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নিজের কাজ সংক্রান্ত ছবি শেয়ার করেন গৌতম। এছাড়াও ম‍্যারাথন দৌড়াতেও বেশ পছন্দ করেন তিনি। সেই ছবিও শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। কাজলও তাঁকে ফলো করেন ইনস্টাগ্রামে।

Back to top button