ছবিটাইমলাইনবিনোদন

মাস্ক খুলে একে অপরের কাছাকাছি কাজল-গৌতম, তুমুল ভাইরাল নব বিবাহিতা অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি

বাংলাহান্ট ডেস্ক: গত ৩০ অক্টোবর ব‍্যবসায়ী গৌতম কিচলুর (gautam kitchlu) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল (kajal aggarwal)। মুম্বইয়ের সাত তারা হোটেলে বসে রাজকীয় বিয়ের আসর। মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ থাকলেও অভিনেত্রীর বিয়ের কিছু মুহূর্তের ছবি (photo) ভাইরাল (viral) হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। পরে অবশ‍্য কাজল নিজেই শেয়ার করেন বিয়ের ছবি।

এবার গত জুনের বাগদানের সময়কার অদেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কাজল। সেদিন মনীশ মালহোত্রার ডিজাইন করা হলুদ রঙের শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে মুখে ছিল ম‍্যাচিং হলুদ মাস্ক। পাশে গৌতম পরেছিলেন সাদা কুর্তা পাঞ্জাবি, মুখে সাদা ডিজাইনার মাস্ক।


এক সময় মাস্ক খুলে দুজনেই কাছাকাছি আসেন। ঘনিষ্ঠ মুহূর্ত ক‍্যামেরাবন্দি হয়। সেই সব ছবি এখন শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে‌। এছাড়া বিয়ের অনুষ্ঠানেরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কাজল আগরওয়াল‍।

View this post on Instagram

💛

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

করোনা পরিস্থিতিতে বর কনের পরিবার ও দুজনের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের উপস্থিতিতেই হয় বিয়ে। মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেসকেই কাজল বেছে নিয়েছিলেন বিয়ের ভেন‍্যু হিসেবে। দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ছোঁয়ায় স্বপ্নপুরীর মতো সাজানো হয়েছিল কাজল গৌতমের বিয়ের আসর। পাঞ্জাবি ও দক্ষিণী দুই রীতিতেই হয় বিয়ে।

View this post on Instagram

❤️

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

View this post on Instagram

Planning a wedding entails so many moving parts and added to that the pandemic definitely was a challenge. However we strictly followed covid protocols which meant we had to have a very small wedding, got all our guests tested and created a bubble for everyone who was a part of our celebration. We are very grateful for all our loved ones that were able to attend and those who joined virtually from afar were terribly missed and we hope to see you all soon. Outfit for KA: @anamikakhanna.in Outfit for GK : @anitadongre Jewellery : @sunita_shekhawat_jaipur Kaliras : @mrinalinichandra Stylist : @stylebyami style team: @tanyamehta27 Make up: @vishalcharanmakeuphair Hair : @divya.naik25 Photo: @storiesbyjosephradhik

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

এদিন নিয়ম ভেঙে অন‍্য কোনো রঙ নয়। বরং লাল ট্র‍্যাডিশনাল লেহেঙ্গাই বেছে নিয়েছিলেন কাজল। সঙ্গে হাতে কনুই পর্যন্ত মেহেন্দি, লাল চূড়া ও কলিঁরে। চুলে লাগানো এক গুচ্ছ সাদা গোলাপ ও মাঙ্গটিকা বিয়ের সাজ সম্পূর্ণ করে কাজলের। এই সাজে বিয়ের আগে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

Back to top button