fbpx
টাইমলাইনবিনোদন

অজয়কে জামাই হিসেবে মেনে নিতে চাননি কাজলের বাবা, বিয়ের কুড়ি বছর পর মুখ খুললেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক: নব্বইয়ের দশকে অজয় দেবগণ কিংবা কাজল দুজনেই এক প্রকার চুটিয়ে সিনেমা করেছেন। বলিউডের দর্শকদের একাধিক সুপার দুপর হিট সিনেমা উপহার দিয়েছেন। যদিও অজয় এখনও অবধি সিংহম এর মতোই অভিনয় চালিয়ে যাচ্ছেন কিন্তু তা থেকে কিছুটা হলেও দূরে রয়েছেন কাজল তবে রিল লাইফের বাইরে রিল লাইফে তাদের ছুটি কিন্তু এখনও অক্ষত রয়েছে।

পর্দা থেকে প্রেম, কিন্তু বাস্তবে গিয়ে বিয়ে তবে অজয় এবং কাজলের বিয়ে নিয়ে 20 বছর পরেও ভক্তদের মনে আগ্রহের শেষ নেই। তাই এ বার সংবাদমাধ্যমের সামনে দীর্ঘ দুই দশক পর বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী কাজল। প্রথমেই নাকি অজয়ের সঙ্গে তাঁর সম্পর্ক মেনে নিতে পারেননি তাঁর বাবা, এমনকি অজয়ের সঙ্গে বিয়ের কথা তুলতেই বাবা তাঁর সাথে কথা বলা বন্ধ করে দেন।

যদিও সে সবকে তোয়াক্কা না করে অজয় ও কাজলের চার হাত এক হয়েছিল। অন্যদিকে নিজেদের সুখী দাম্পত্য জীবন নিয়ে বলতে গিয়ে অজয় দেবগন জানিয়েছেন, তাদের বোঝাপড়ার মধ্যেই মুখে রয়েছে সুখের চাবিকাঠি। এমন অনেক সময় হয়েছে দুজনে এক ঘরে বসে কাজ করছেন অথচ কেউ কারও সঙ্গে কথা বলার সুযোগ পাচ্ছেন না

তবে তাতেও নাকি কেউ কারোর ওপর বিরক্ত হন না। দীর্ঘ কেরিয়ারের মধ্য লগ্নে অজয় এবং কাজল বিয়ের সিদ্ধান্ত নেন, কাজলের বাড়ির ছাদেই বিয়ের অনুষ্ঠান হলেও তা গোপনই ছিল। সম্প্রতি বলিউডের এই দম্পতি এখন চুটিয়ে সংসার করছেন।

Leave a Reply

Close
Close