fbpx
টাইমলাইনবিনোদন

দক্ষিণে নতুন চমক, নাগার্জুনের সঙ্গে রোম্যান্স করতে চলেছেন কাজল

বাংলাহান্ট ডেস্ক:  দক্ষিণী ছবিতে নাগার্জুন ও কাজল আগরওয়াল খুবই পরিচিত এবং স্বনামধন্য মুখ। দুজনের ঝুলিতেই রয়েছে একের পর এক সফল ও সুপারহিট ছবি। এই দুজনকেই একসঙ্গে একই ছবিতে দেখার জন্য অনেকবারই ইচ্ছাপ্রকাশ করেছেন ভক্তরা। তাঁদের সেই ইচ্ছাপূরণ হতে চলেছে এবার। অবশেষে নাগার্জুনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কাজল।

জানা গিয়েছে, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের আগামী ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন কাজল আগরওয়াল। বিখ্যাত তামিল ছবি ‘উপিরি’র চিত্রনাট্যকার সলোমন পরিচালনা করতে চলেছেন এই ছবি। তবে ছবির নাম কী হবে সেই নিয়ে এখনও মুখ খোলেননি নির্মাতারা। পরিচালক হিসাবে এটাই সলোমনের অভিষেক ছবি। ‘উপিরি‘তেও অভিনয় করতে দেখা গিয়েছিল নাগার্জুন আক্কিনেনিকে।

এর আগে নাগার্জুনের বড় ছেলে নাগা চৈতন্যর সঙ্গে বড়পর্দায় দেখা গিয়েছিল কাজলকে। তাঁদের অভিনীত তেলুগু অ্যাকশন-কমেডি ছবি ‘ধাদা’ বক্সঅফিসে বেশ সাফল্য অর্জন করে। ছবিটির পরিচালনার দায়িত্বে ছিলেন অজয় ভূয়ান।

কাজল আগরওয়ালকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল সীতা ও রণরঙ্গম ছবিতে। চলতি বছরেই মুক্তি পায় ছবিগুলি। এছাড়াও প্যারিস প্যারিস নামে তাঁর অভিনীত অপর একটি ছবিও রয়েছে মুক্তির অপেক্ষায়। এই মুহূর্তে ভারতীয়াডু ২ এবং মুম্বই সাগা নামে দুটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন কাজল। আগামী বছর জুনে মুক্তি পেতে চলেছে মুম্বই সাগা। তবে ভারতীয়াডু ২-এর জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে কাজল অনুরাগীদের। সম্ভবত ২০২১ সালের ১৪ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। এই অ্যাকশন-থ্রিলারটির পরিচালনার দায়িত্বে রয়েছেন এস শঙ্কর।

Back to top button
Close