টাইমলাইনবিনোদন

মা দূর্গার সামনেই বাগ-বিতণ্ডায় জড়ালেন কাজল-তনিশা, ধমক দিয়ে দুই বোনকে চুপ করান মা তনুজা

বাংলাহান্ট ডেস্ক: মুম্বইয়ে কাজল (kajol) ও রানি মুখার্জির বাড়ির দূর্গাপুজো বিশেষ ভাবে উল্লেখের দাবি রাখে। বাড়ির দূর্গাপুজো উপলক্ষে প্রতিবার একত্রিত হন কাজল, তনিশা, রানি সহ তুতো ভাই বোনরা। এবারেও দূর্গাপুজোর বেশ কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়েছে। একটি ভিডিওতে অনেকদিন পর পরিবারের সদস‍্যদের দেখে আবেগঘন হয়ে উঠতে দেখা গিয়েছে কাজলকে। পাশাপাশি আরো একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে যেখানে পুজোর অনুষ্ঠানেও বিবাদে জড়াতে দেখা যাচ্ছে কাজল ও তনিশাকে।

ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে কোনো একটি বিষয়ে কথা কাটাকাটি চলছে দুই বোনের। তনিষার একটি কথার উত্তরে ধমক দিয়ে তাঁকে চুপ করতে বলেন কাজল। পালটা তনিশা উত্তর দেওয়ার জন‍্য মুখ খুলতেই তনুজা তাঁকে থামিয়ে দেন। তিনিই দুই বোনকে শান্ত করে ক‍্যামেরার জন‍্য পোজ দিতে দাঁড়ান। তবে মায়ের কাছে ধমক খেয়েও রাগ যায়নি তনিশার। মুখে হাসি রেখেই চাপা স্বরে কাজলকে সরে দাঁড়াতে বলেন তিনি।


দুই মেয়েকে জড়িয়ে ধরে মা দুগ্গার সামনে দাঁড়িয়ে ছবি তোলেন আরেক মা। ভিডিওটি ভাইরাল হতে বেশ অবাকই হয়েছেন নেটিজেনরা। তাঁদের মধ‍্যে কী নিয়ে বিবাদ হচ্ছিল তা জানা না গেলেও অনেকে মজা পেয়েছেন এটা দেখে যে তারকারা বোনরাও প্রকাশ‍্যে এমন ঝগড়া, খুনসুটি করেন।

 

গাঢ় নীল রঙা শাড়ি, স্লিভলেস ব্লাউজে সেজে এবার বাড়ির পুজোয় হাজির হতে দেখা গেল কাজলকে। সঙ্গে ছিলেন ছেলে যুগ দেবগণও। কাকা দেব মুখার্জিকেও এদিন দেখা গেল বাড়ির পুজোয়। এতদিন পর সকলকে এক জায়গায় দেখতে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন কাজল।

প্রত‍্যেক বারের মতো এবারেও বাড়ির পুজোতে যোগ দিয়েছিলেন মুখার্জি বাড়ির আরেক বোন রানি মুখার্জি। হলুদ শাড়ি, লাল ব্লাউজে আদ‍্যোপান্ত বাঙালি সাজে ধরা দিলেন তিনি। হেভিওয়েট এই পুজোতে ভিড় হয় বলিউডের বহু তারকাদের। এবারে লেন্সবন্দি হলেন অমিত কুমার, শান, জান কুমার শানু এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তীরা।

Related Articles

Back to top button