টাইমলাইনবিনোদনভিডিও

মাস্ক খুলুন! আঙুল উঁচিয়ে ধমকাচ্ছেন জয়াকে, একমাত্র কাজলের কাছেই জব্দ বচ্চন-পত্নি, রসিকতা নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বাঙালির সবথেকে বড় উৎসব দূর্গাপুজো (Durgapuja)। কিন্তু জাতি, ধর্ম নির্বিশেষে সকলেই মা দূর্গার আরাধনায় মাতেন এই কটা দিন। মহারাষ্ট্রে নবরাত্রি ছাড়াও একাধিক তারকা দূর্গাপুজো করেন। তাঁদের পুজোয় উপস্থিত হন ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকারা। মুম্বইয়ের সবথেকে বড় পুজোগুলির মধ‍্যে অন‍্যতম মুখার্জি পরিবারের পুজো।

কাজল (Kajol) আর রানি মুখার্জি দুই তুতো বোনই পুজোর প‍্যান্ডেলে থাকেন প্রতিবার। এছাড়াও আসেন রণবীর কাপুর, অয়ন মুখার্জি, মৌনি রায়, তনিশা মুখার্জিদের। তবে এবার পুজোর অন‍্যতম আকর্ষণ ছিলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। অবাঙালি বচ্চন পরিবারে বিয়ে, মুম্বই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার হলেও জয়া আদতে বাঙালি পরিবারের মেয়ে।


অনেক বছর পর দূর্গাপুজোতেই মিলন হল কাজল আর জয়ার। এর আগে ‘কভি খুশি কভি ঘম’ ছবিতে শাশুড়ি বৌমার চরিত্রে দেখা গিয়েছিল তাঁদের। এত বছর পর দুই তারকার পুর্নমিলন দেখে উচ্ছ্বসিত নেটিজেনরাও। এত বছরেও কাজলের প্রাণখোলা স্বভাবের এতটুকুও পরিবর্তন হয়নি। এমনকি বদমেজাজি, রুক্ষ স্বভাবের জয়াও তাঁর কাণ্ডকারখানায় নাজেহাল।

লাল সাদা বেগমপুরি তাঁতের শাড়ি পরেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। অন‍্যদিকে কাজলকে দেখা গেল পিচ রঙা শাড়িতে। জয়াকে মাস্ক পরে থাকতে দেখেই মাথায় দুষ্টু বুদ্ধি খেলে যায় কাজলের। রীতিমতো মুখভঙ্গি করে আঙুল উঁচিয়ে জয়াকে তিনি বলে ওঠেন, “মাস্ক খুলতেই হবে যাই হয়ে যাক না কেন!”

কাজলের বলার ধরণ শুনে হেসে ফেলেন অভিনেত্রী। মাস্ক খুলে ছবি তুললেও অবশ‍্য ফের মাস্ক পরে নিয়েছিলেন তিনি। কিন্তু কাজলকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। জয়া বচ্চন সবাইকে ধমকে বেড়ান। একমাত্র কাজলের কাছেই তিনি জব্দ। তাঁরই একমাত্র সাহস আছে জয়া বচ্চনকে বকার।

প্রত‍্যেক বারই পারিবারিক পুজোয় যোগ দেন কাজল। নিজে বাঙালি না হলেও এদিন বাড়ির মেয়ের মতোই সব কাজ করেন তিনি। দিদির সঙ্গে হাত লাগান বোন তনিশাও। গত বছর দুজনের মা তনুজাকেও দেখা গিয়েছিল পুজো মণ্ডপে।

Related Articles