টাইমলাইনবিনোদন

আচমকাই অসুস্থ কমল হাসান, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

বাংলাহান্ট ডেস্ক: অসুস্থ প্রবীণ অভিনেতা তথা রাজনীতিবিদ কমল হাসান (Kamal Hassan)। হাসপাতালে ভর্তিও করা হয়েছিল তাঁকে। তবে একটু সুস্থ হওয়ার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় ছবি এবং খবর ভাইরাল হতেই চাঞ্চল‍্য ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

ঠিক কী হয়েছে? জানা যাচ্ছে, ২৩ নভেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন কমল হাসান। প্রথমে নিয়মিত চেকআপের জন‍্যই তাঁকে ভর্তি করা হয়েছিল বলে খবর। শ্রী রামচন্দ্র মেডিক‍্যাল সেন্টারে ভর্তি হয়েছিলেন তিনি। কিন্তু তারপরেই হঠাৎ করে জ্বরে আক্রান্ত হন অভিনেতা। তার ফলে হাসপাতাল থেকে ছাড়া যায়নি তাঁকে। ওখানে রেখেই চিকিৎসা করানো হচ্ছিল অভিনেতাকে।


তবে বেশিদিন হাসপাতালে থাকতে হয়নি তাঁকে। রাতটুকু কাটিয়েই আজ অর্থাৎ ২৪ নভেম্ব‍র ছাড়া পেয়ে যান অভিনেতা। তবে জানা যাচ্ছে, আগামী কয়েকদিন তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। এখন তাঁর পরিস্থিতি আগের থেকে ভাল বলেই খবর।

জানা যাচ্ছে, বুধবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন কমল হাসান। জ্বরও হয়েছিল তাঁর। হায়দ্রাবাদ থেকে চেন্নাই ফিরতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত কিছুদিন বিশ্রামে থাকতে হবে তাঁকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে বিগ বস তামিল এর ষষ্ঠ সিজনের সঞ্চালনা করছেন কমল হাসান। বিগত সিজনগুলিতেও তিনিই এই শোয়ের সঞ্চালক থেকেছেন। কমল হাসানের দৌলতে শোয়ের জনপ্রিয়তাও বেড়েছে চড়চড় করে। পাশাপাশি পরিচালক শঙ্করের ইন্ডিয়ান ২ ছবির জন‍্যও শুটিং করছেন তিনি। এরপর KH 234 ছাড়াও আরো একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

Related Articles