টাইমলাইনবিনোদনভিডিও

পাহাড়ের কোলে মানালির বাড়িতে দুরন্ত অ্যাকশন কঙ্গনার, ধামাকাদার ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র শেষ হয়েছে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) ‘থালাইভি’ ছবির শুটিং। হাতে এখনো রয়েছে দু দুটি ছবি, ‘তেজস’ ও ‘ধাকড়’। আর এই দুটি ছবিই অ্যাকশনে ভরপুর। তাই থালাইভির শুটিং শেষ করেই অ্যাকশন (action) প্র‍্যাকটিসে মন দিয়েছেন কঙ্গনা।

সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও (video) শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে তাঁকে। কখনো মারছেন হাই কিক, কখনো করছেন কার্ট হুইল আবার কখনো বক্সিং প্র‍্যাকটিস করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এসবই তেজস ও ধাকড় ছবির জন‍্যই করছেন বলে জানিয়েছেন তিনি।

ভিডিওর ক‍্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘আমার আগামী দুটি অ্যাকশন ছবির জন‍্য আমি অ্যাকশন প্র‍্যাকটিস শুরু করেছি। তেজস ছবিতে ফৌজি ও ধাকড় ছবিতে একজন গুপ্তচরের চরিত্রে অভিনয় করব আমি। বলিউডের থালি হয়তো আমাকে অনেক কিছুই দিয়েছে কিন্তু মণিকর্ণিকার সাফল‍্যের পর আমি বলিউডকে প্রথম বৈধ অ্যাকশন অভিনেত্রী দিয়েছি।’

এখানে ‘বলিউডের থালি’ কথাটা উল্লেখ করে যে কঙ্গনা পরোক্ষ ভাবে জয়া বচ্চনকেই বিঁধেছেন তেমনটাই বক্তব‍্য নেটিজেনদের অধিকাংশের। এর আগে বলিউডের মাদক কাণ্ড নিয়ে বলতে গিয়ে সংসদে জয়া বচ্চন বলেন, যে থালায় খাচ্ছে সেই থালাতেই ফুটো করছে।

 

প্রসঙ্গত, আগামী ডিসেম্বরেই তেজস ছবির শুটিং শুরু করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। ভারতীয় বায়ুসেনার বিমান চালকের চরিত্রে অভিনয় করবেন তিনি। অপরদিকে ধাকড় ছবিতে একজন গুপ্তচর হিসাবে দেখা যেতে চলেছে কঙ্গনাকে।

Back to top button