টাইমলাইনবিনোদন

আল্লাহ কে নিয়ে এরকম মজা করার হিম্মত আছে? ‘Tandav” নিয়ে প্রশ্ন কঙ্গনার

বাংলা হান্ট ডেস্কঃ সইফ আলী খান, ডিম্পল কপাডিয়া অভিনীত ওয়েব সিরিজ Tandav নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে। তাণ্ডব সিনেমার গোটা টিম ক্ষমা চাওয়ার পরেও বিতর্ক থামছে না। এই ওয়েব সিরিজেই কয়েকটি দৃশ্য আর ডায়লগ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। আর বিতর্কিত এই ওয়েব সিরিজের নিন্দায় সরব হয়েছেন অনেকেই। ওই দৃশ্য আর ডায়লগের মাধ্যমে হিন্দুদের ধার্মিক ভাবাঘেতে আঘাত দেওয়ার অভিযোগ উঠেছে। অনেক রাজনৈতিক নেতাও এই ওয়েব সিরিজ নিয়ে আপত্তি জাহির করেছেন। এবার তান্ডবের বিরোধিতা করার তালিকায় নাম লেখালেন পাঙ্গা গার্ল কঙ্গনা রানাওয়াত।

তাণ্ডব ওয়েব সিরিজের একটি দৃশ্যে অভিনেতা জিশান আয়ুবকে ভগবান শিবের বেশ ধারণ করে বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে। সম্প্রতি কঙ্গনা সত্যেন্দ্র রাওয়াত নামের এক ট্যুইটার ব্যবহারকারী বিজেপি নেতা কপিল মিশ্রার একটি ভিডিও পোস্ট করেছেন। কঙ্গনা রানাওয়াত সেই ভিডিও রিট্যুইট করেছেন। কঙ্গনা ওই ভিডিওটি রিট্যুইট করে লেখেন, ‘সমস্যা হিন্দু ফোবিক বিষয়বস্তু নিয়ে নয়। বরং এটি গঠনমূলকভাবেও খারাপ। আপত্তিজনক এবং বিতর্কিত দৃশ্যগুলি প্রতিটি স্তরে রাখা হয়েছে। সেটিও ইচ্ছাকৃতভাবে। দর্শকদের উপর নির্যাতন ও অপরাধমূলক অভিপ্রায়ের জন্য তাকে জেলে ঢোকানো উচিৎ।”

আরেকদিকে, বিজেপির নেতা কপিল মিশ্রা আলী আব্বাস জফরের ক্ষমা চাওয়া নিয়ে একটি ট্যুইট করেছেন। সেখানে তিনি আলী আব্বাসকে প্রশ্ন করে বলেছেন, আপনি নিজের ধর্ম নিয়ে এসব করতে পারবেন তো? কপিল মিশ্রা বলেন, ‘আলী আব্বাস জফর জি, কখনো নিজের ধর্ম নিয়ে সিনেমা বানিয়ে ক্ষমা চেয়ে দেখুন। সব বাকস্বাধীনতা আমাদের ধর্মের সাথেই কেন? কখনো নিজেদের একমাত্র ইষ্টকে নিয়ে এরকম সিনেমা বানিয়েও লজ্জিত হন। আপনার অপরাধের হিসেবে ভারতের আইন করবে। ঘৃণার কনটেন্ট তুলে নিন, তাণ্ডবকে ব্যান হতেই হবে।”

কঙ্গনা কপিল মিশ্রার ট্যুইট রিট্যুইট করে লেখেন, ‘ক্ষমা চাওয়ার জন্য বাঁচবে নাকি? ওঁরা সোজা মাথা কেটে দেয়, জিহাদি দেশ গুলো ফতোয়া জারি করে। লিবারেল মিডিয়া ভার্চুয়াল ভাবে লিঞ্চিং করে দেয়, তোমাদের শুধু প্রাণেই মারবে না ওঁরা, সেটিকে জাস্টিফাইও করা হবে। এবার বলো আলী আব্বাস জফর, আল্লাহকে এরকম মজা করার হিম্মত আছে?”

Back to top button