টাইমলাইনভারত

কঙ্গনাকে মুম্বাইয়ে না ফেরার হুমকি শিবসেনার! সপাটে জবাব দিলেন অভিনেত্রীও

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় লাগাতার বয়ানবাজি চলেই যাচ্ছে। এই মামলায় বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত বেশ মুখর হয়েছেন। আরেকদিকে, কঙ্গনা (Kangana Ranaut) আর শিবসেনার (Shiv Sena) মধ্যে এখন কড়া তর্কাতর্কি চলছে। মুম্বাই পুলিশকে (Mumbai Police) নিয়ে দেওয়া বয়ানের পর শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut) বলেন, যদি মুম্বাইতে এত ভয় লাগে তাহলে আপনার এখানে আর ফিরে আসা উচিৎ হবে না। সঞ্জয় রাউতের এই বয়ানের পর কঙ্গনাও কড়া জবাব দিয়েছে।

কঙ্গনা রানাওয়াত জবাব দিয়ে বলেন, ‘শিবসেনা নেতা সঞ্জয় রাউত আমাকে সরাসরি হুমকি দিয়েছে আর মুম্বাই ফিরে না যাওয়ার কথা বলেছে। প্রথমে মুম্বাইয়ের রাস্তায় আজাদির স্লোগান উঠেছিল, এবার সরাসরি হুমকি দেওয়া হচ্ছে। মুম্বাই পাক অধিকৃত কাশ্মীরের মতো কেন হয়ে যাচ্ছে?” অভিনেত্রী বলেছিলেন যে, উনি ফিল্ম মাফিয়ার থেকেও বেশি মুম্বাই পুলিশকে ভয় পান।

জানিয়ে দিই, সম্প্রতি বলিউড অভিনেত্রী কঙ্গানা রানাওয়াতের তরফ থেকে মুম্বাই পুলিশ কমিশনার আর মুম্বাই পুলিশের কাজ নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। উনি অভিযোগ করে বলেছেন যে, মুম্বাই পুলিশ এমন কিছু ট্যুইটকে লাইক করেছে, যেখানে কঙ্গনাকে নিয়ে মিথ্যে খবর ছড়ানো হয়েছে। আর এই নিয়ে কঙ্গনা আর মুম্বাই পুলিশের সাথে ট্যুইটারে বাগবিতণ্ডা চলছে।

রাউত কঙ্গনার বয়ানে শিবসেনার মুখপত্র সামনাতে আলোচনা করে লেখেন, অভিনেত্রী মুম্বাইয়ে থাকতেন, আর সেই কারণে মুম্বাই পুলসিহের সমালোচনা করা বিশ্বাসঘাতকের মতো কাজ আর দুঃখজনক। উনি লেখেন, ‘আমি আবেদন করছি যে, তিনি যেন মুম্বাইতে না আসে। এটা মুম্বাই পুলিশের অপমান করা ছাড়া আর কিছুই না। স্বরাষ্ট্র মন্ত্রকের এই নিয়ে অ্যাকশন নেওয়া উচিৎ।”

Related Articles

Back to top button