টাইমলাইনবিনোদনরাজনীতি

‘আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহংকার ভাঙবে’, কঙ্গনার ‘অভিশাপ’এই কর্মফল উদ্ধব ঠাকরের!

বাংলাহান্ট ডেস্ক: ভয় না পেয়ে স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে পারেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। নিজের এই স্বভাবের জেরে একাধিক বার বিপদে পড়েছেন তিনি। বড় ক্ষতির সম্মুখেও পড়তে হয়েছে। কিন্তু ভাঙলেও মচকাননি কঙ্গনা। বরং অনিষ্টকারীদের উদ্দেশে পালটা তোপ দেগে চুপ করিয়ে দিয়েছেন। সম্প্রতি মহারাষ্ট্র মুখ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) প্রতি তাঁর কড়া বার্তার ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

মহারাষ্ট্রে এই মুহূর্তে বেশ কঠিন পরিস্থিতির মধ‍্যে দিয়ে উদ্ধব সরকার। মহা বিকাশ অগাড়ি জোট টলমল। মুখ‍্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার মুখে দাঁড়িয়ে রয়েছেন উদ্ধব ঠাকরে। এর মাঝেই কঙ্গনার একটি ভিডিও বার্তা নতুন করে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। অনেকেই দাবি করছেন, কঙ্গনার ‘অভিশাপ’এই নাকি আজ এই পরিস্থিতি উদ্ধব সরকারের।


ভিডিওটি বছর দুই আগেকার। শিবশেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েছিলেন কঙ্গনা। উদ্ধব ঠাকরে সরকারকেও ছেড়ে কথা বলেননি তিনি। তার ফল পান দিন কয়েক পরেই। কঙ্গনা তখন হিমাচল প্রদেশে নিজের বাড়িতে ছিলেন। এই বেআইনি নির্মাণের অভিযোগ তুলে মুম্বইয়ের অভিজাত এলাকায় অভিনেত্রীর সাধের অফিস ভেঙে গুড়িয়ে দেয় বিএমসি।

মুম্বই ফিরে নিজের অফিসের পরিস্থিতি দেখে ক্ষুব্ধ কঙ্গনা একটি বিশেষ বার্তা দিয়েছিলেন মু্খ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। তিনি বলেছিলেন, “উদ্ধব ঠাকরে, তোর কি মনে হয় ফিল্ম মাফিয়াদের সঙ্গে মিলে আমার বাড়ি ভেঙে আমার বিরুদ্ধে বড় বদলা নিয়েছিস? আজ আমার বাড়ি ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে। এটা সময়ের চাকা, কখনো এক থাকে না। আমার মনে হয় আমার বড় উপকার হয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশার কথা তো শুনেইছিলাম। আজ আমি অনুভব করেছি।”

https://twitter.com/HarshalBadiyani/status/1539140143713484800?t=175YUfYgBrUlY2VAziNP7g&s=19

 

দু বছর পর কঙ্গনার কথা অদ্ভূত ভাবে মিলে যাচ্ছে দেখে হতবাক অনেকেই। ভিডিও বার্তাটি আবারো শেয়ার করে নেটিজেনরা বলছেন, সবই কর্মফল। অন‍্যের অনিষ্ট করেছিলেন উদ্ধব ঠাকরে। এখন তার ফল ভোগ করছেন। কেউ কেউ আবার আরেক কাঠি এগিয়ে বলছেন, হিন্দুত্বর মূল নীতিগুলি থেকে সরে গিয়েছিল তাঁর পার্টি। তখন পাত্তা দেননি উদ্ধব ঠাকরে, এখন বুঝতে পারছেন। একজন কঙ্গনাকে দূরদর্শী বলেও মন্তব‍্য করেছেন।

Related Articles

Back to top button