টাইমলাইনবিনোদন

‘মহেশ বাবু ঠিকই বলেছেন’, নিজের ইন্ডাস্ট্রি বলিউডকেই ছোট করলেন কঙ্গনা রানাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: স্পষ্ট কথা বলতে কখনোই ডরান না কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সে নিজের কর্মক্ষেত্র বলিউডের বিরুদ্ধেই হোক না কেন। সম্প্রতি কিছুদিন ধরে মহেশ বাবুর (Mahesh Babu) মন্তব‍্য নিয়ে বিতর্কের আঁচ ক্রমশ বাড়ছে বিভিন্ন ইন্ডাস্ট্রিতে। বলিউডের কয়েকজন তারকা এ ব‍্যাপারে নিজের ইন্ডাস্ট্রির দিকেই ঝোল টেনেছেন। কিন্তু কঙ্গনা বরাবরই উলটো ধারা।

সম্প্রতি দিল্লিতে নিজের আসন্ন ছবি ‘ধাকড়’ এর দ্বিতীয় ট্রেলার লঞ্চ করেন অভিনেত্রী। সেখানেই কঙ্গনার কাছে প্রশ্ন রাখা হয় মহেশ বাবু সম্পর্কে। ‘কুইন’ উত্তরে বলেন, তিনি তেলুগু সুপারস্টারের সঙ্গে এ ব‍্যাপারে সহমত। ভুল কিছুই বলেননি তিনি।


কঙ্গনা বলেন,  “এটা তো উনি ঠিকই বলেছেন।  আমি জানি যে উনি অনেক পরিচালকের কাছ থেকেই ছবির প্রস্তাব পান। ওঁর প্রজন্মের অভিনেতারা তেলুগু ইন্ডাস্ট্রিকে ভারতের এক নম্বর ইন্ডাস্ট্রি করে তুলেছেন। তাই বলিউড সত‍্যিই ওঁকে অ্যাফোর্ড করতে পারবে না।” তিনি আরো বলেন, মহেশ বাবু নিজের ইন্ডাস্ট্রিকে সম্মান করেন। গত ১০-১৫ বছরে তেমন সাফল‍্য পায়নি তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি। বছরের পর বছর ধরে তারা পরিশ্রম করে তারপরেই সফলতা পেয়েছে।

এর আগে মহেশ বাবু বলেছিলেন, “হিন্দি ছবির জন‍্য অনেক প্রস্তাব আমি পেয়েছি। কিন্তু আমার মনে হয় না আমাকে বহন করার ক্ষমতা ওদের আছে বলে। যে ইন্ডাস্ট্রি আমাকে অ্যাফোর্ড করতে পারবে না সেই ইন্ডাস্ট্রিতে কাজ করে সময় নষ্ট করতে চাই না আমি। যে স্টারডম আর সম্মান আমি এখানে পাই সেটা বিরাট। তাই আমি কখনো ভাবিনি নিজের ইন্ডাস্ট্রি ছেড়ে অন‍্য ইন্ডাস্ট্রিতে যাওয়ার কথা।”

বিষয়টা নিয়ে মুখ খুলেছেন সুনীল শেট্টিও। তাঁর অবশ‍্য বক্তব‍্য, বড়পর্দা হোক কিংবা ডিজিটাল মাধ‍্যম, দর্শকেরা বলেন বাপ সবসময় বাপই থাকবে। আর পরিবারের সদস‍্যরা পরিবারেরই সদস‍্য থাকবে। বলিউড চিরকাল বলিউডই থাকবে। ভারতকে চিনলে বলিউড তারকাদের তো চিনবেই।

Related Articles

Back to top button