টাইমলাইনভারত

রিঙ্কু শর্মার হত্যাকাণ্ডে অরবিন্দ কেজরীবালকে একহাতে নিলেন কঙ্গনা, বললেন ইকলাখ খানের বেলায় …

বাংলা হান্ট ডেস্কঃ দিল্লীর মঙ্গলপুরীতে বজরং দলের কর্মী রিঙ্কু শর্মার হত্যার পর গোটা এলাকায় উত্তেজক পরিস্থিতি তৈরি হয়েছে। রিঙ্কু শর্মার হত্যার তদন্তের দায়িত্ব ক্রাইম ব্র্যাঞ্চের হাতে দেওয়া হয়েছে। আর এরমধ্যে এবার এই মামলায় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও সরব হয়েছেন। তিনি দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে এই ইস্যুতে নিশানা করেছেন।

কঙ্গনা রানাওয়াত ট্যুইট করে লেখেন, ‘প্রিয় কেজরীবাল জি, আশা করছি আপনি রিঙ্কু শর্মার পরিবারের সঙ্গে আপনি দেখা করবেন আর তাঁদের সমর্থনে তাঁদের পাশে থাকবেন। আপনি রাজনীতিবিদ আশা করি আপনিও একজন রাষ্ট্রনায়ক হয়ে উঠবেন।” কঙ্গনার এই ট্যুইটের মাধ্যমে কেজরীবালের উপর পরোক্ষ ভাবে নিশানা করেছেন। কঙ্গনা ২০১৫ সালের কেজরীবালের একটি ট্যুইট শেয়ার করেন, যেখানে কেজরীবাল মব লিঞ্চিংয়ের শিকার ইকলাখ খানের বাড়িতে যাওয়ার কথা বলেছিলেন।

কঙ্গনা রিঙ্কু শর্মার মার্ডার কেস নিয়ে আরও একটি ট্যুইট করেন। সেখানে অভিনেত্রী লেখেন, ‘রিঙ্কু শর্মার বাবার ব্যথা অনুভব করুন আর নিজের পরিবার এবং সন্তানদের নিয়ে ভাবুন। কোনওদিন অন্য কোনও হিন্দুকে জয় শ্রী রাম বলার জন্য এভাবেই মেরে ফেলা হবে।”

বলে রাখি, রিঙ্কু শর্মার হত্যার পর গোটা দেশে রাজনৈতিক পারদ চড়েছে। এই মামলা ধীরে ধীরে সাম্প্রদায়িক রূপ নিতে চলেছে, কারণ রিঙ্কু শর্মা রাম মন্দিরের জন্য চাঁদা সংগ্রহ করত এবং রাম যাত্রার সঙ্গেও যুক্ত ছিল। যদিও কঙ্গনা অরবিন্দ কেজরীবালকে পরামর্শ দিতে ট্রোলডও হয়েছে। অনেকে লিখেছেন, কেজরীবাল নিজের কাজ ভালো করে জানেন।

Related Articles

Back to top button