fbpx
টাইমলাইনবিনোদন

ভারতীয় বায়ুসেনার পোশাকে এবার কঙ্গনা, ওড়াবেন ‘তেজস’ যুদ্ধবিমান

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সবেমাত্র শুক্রবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘পাঙ্গা’। তার পরেই শনিবার, ২৫ জানুয়ারি প্রকাশ পেয়েছে পদ্মশ্রী পুরস্কার প্রাপক হিসাবে তাঁর নাম। বলিউডের চারজন পুরস্কার প্রাপকদের মধ‍্যে জায়গা করে নিয়েছেন কঙ্গনাও। এরই মধ‍্যে জানা গিয়েছে আরও একটি বড় খবর। আগামী ছবিতে ভারতীয় যুদ্ধবিমান চালকের চরিত্রে অবতীর্ণ হতে চলেছেন অভিনেত্রী। ভারতীয় বায়ুসেনার যুদ্ধবিমান ‘তেজস’ ওড়াতে দেখা যাবে তাঁকে।
সম্প্রতি এক সংবাদমাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজেই এই খবরের সত‍্যতা স্বীকার করেন কঙ্গনা। এর আগে বহুবারই নিজের ছবির চরিত্র নির্বাচনে বেশ বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন তিনি। ভিন্ন ধরনের চরিত্রই তিনি করতে বেশি পছন্দ করেন বলেও জানান অভিনেত্রী। সেই কারনেই এই চরিত্রটি বেছে নিয়েছেন তিনি। উপরন্ত দেশপ্রেমমূলক ছবিও করার ইচ্ছায়কঙ্গনার অনেকদিনের। ছোট থেকেই সেনাবাহিনীর প্রতি আগ্রহী ছিলেন বলে জানান কঙ্গনা। তাঁদের দেশপ্রেম উদ্বুদ্ধ করত তাঁকে। তিনি নাকি ‘মন থেকে যোদ্ধা’, এমনটাই মত কঙ্গনার।


যুদ্ধবিমানের নামেই নামকরন হয়েছে ছবির, ‘তেজস’। পরিচালনার দায়িত্বে রয়েছেন সর্বেশ মেওয়ারা। জুলাইতেই শুরু হয়ে যাবে ছবির শুটিং। তবে শুটিং শুরু করার আগে যথাযথ প্রশিক্ষন নিতে হবে কঙ্গনাকে। জানা গিয়েছে, প্রফেশনালদের কাছেই হবে তাঁর প্রশিক্ষন।
সমাজের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে কীভাবে মেয়েরা নিজের লক্ষ‍্যের দিকে এগিয়ে চলে ও জয়ী হয়ে দৃষ্টান্ত স্থাপন করে সেই কাহিনিই শোনাবে ‘তেজস’। প্রসঙ্গত, সদ‍্য মুক্তিপ্রাপ্ত ‘পাঙ্গা’ ছবিতে অবসর প্রাপ্ত জাতীয় হকি দলের খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত।

Back to top button
Close
Close