ছবিটাইমলাইনবিনোদনভিডিও

ভাইয়ের বিয়েতে হাসিখুশি মেজাজে কঙ্গনা, চুটিয়ে নাচলেন মেহেন্দি অনুষ্ঠানে, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) বাড়িতে এখন বিয়ের ধুম। ছোট ভাই অক্ষতের বিয়ে উপলক্ষে গোটা পরিবার সহ রাজস্থানের উদয়পুরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সেখানেই বসেছে বিয়ের আসর। গতকালই ছিল অক্ষতের মেহেন্দি অনুষ্ঠান। এদিনের লুকের ছবি সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে শেয়ার করেছিলেন কঙ্গনা।

এবার প্রকাশ‍্যে এল মেহেন্দি অনুষ্ঠানে কুইন অভিনেত্রীর নাচের ভিডিও। উদয়পুরে স্থানীয় শিল্পীদের সঙ্গে রাজস্থানি গানের সঙ্গে চুটিয়ে নাচলেন কঙ্গনা। সঙ্গে নাচতে দেখা গেল দিদি রঙ্গোলি চান্দেলকেও। স্থানীয় শিল্পীদের সঙ্গে পাল্লা দিয়ে নাচলেন কঙ্গনা।

পরিবারের সদস‍্যদের সঙ্গে তুমুল ঠুমকা লাগাতে দেখা গেল তাঁকে। সেই সব ভিডিও কঙ্গনার ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয়েছে। আর শেয়ার করা মাত্রই মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর এই দুর্দান্ত নাচের ভিডিওগুলি।

View this post on Instagram

Is not in mood to stop dancing today we were just whole heartedly waiting for our #bollywooddiva to come and rock the mehendi party of her younger brother @aksht_ranaut and cute @ritusangwan002 . . . . . . . #Repost @the_royalsaga (Thanks For Bringing Us The Amazing Kangana's Amazing Dance) . . . . Video @the_royalsaga Event Planner & Designer @the_royalsaga Decor Executor @axletreeevents #udaipurwedding #palacewedding #palaceweddings #weddings2020 #weddings #weddingblogger #weddingblog #bridesofinstagram #mehendi #destinationwedding #bigfatweddings #luxuryweddingplanning #elitewedding #royalwedding #beautifulbrides #gorgeous #prettywomen #classywomen #KanganaRanaut #kangana_the_style_icon #rangolichandel #kangana #kanganaranautf #the_royalsaga

A post shared by Kangana Ranaut (@team_kangnaranaut) on

গতকাল মেহেন্দি সেরেমনির পর আজই বিয়ের পিঁড়িতে বসছেন অক্ষত। এই বিশেষ দিনের জন‍্য নীল ও বেগুনি রঙা লেহেঙ্গায় দেখা গেল কঙ্গনাকে। গলায় কুন্দনের হার, মাথায় মাঙ্গটিকা ও খোঁপায় গোলাপ লাগিয়ে সাজ সম্পূর্ণ করেছেন তিনি। মা, দিদি, ভাই ও ভাইয়ের স্ত্রীয়ের সঙ্গে হাসিমুখে পোজও দিয়েছেন তিনি।

View this post on Instagram

#Repost #kanganaranuatteam @axletreeevents • • • • • • The Leela Palace Udaipur हो छाप तिलक सब छीनी मोह से नैना मिलाइके…. Candid @kanganaranaut for you all ❤️ Follow 👉 @axletreeevents Follow 👉 @axletreeevents Follow 👉 @axletreeevents Decor Design & Execution – @axletreeevents Florals: @balajiflowerdecorations Decor & Event Shoot: @shreephotostudioudaipur Event design & Planning : @the_royalsaga Venue : @theleelapalaceudaipur #KanganaRanaut #destinationwedding #axletreeevents #weddingdiaries #weddingplanners #weloveyoukangana #krians #proudofkangana #udaipur #prewedding @kanganaranaut ♥️ 🙏🏻

A post shared by KanganaTeam🌟♥️ (@kanganaranuatteam) on

 

 

মেহেন্দি অনুষ্ঠানে অফ হোয়াইট রঙের লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন কঙ্গনা। সঙ্গে মানানসই গয়না। পিঠখোলা চোলিতে চরম মোহময়ী দেখাচ্ছিল অভিনেত্রীকে।

এছাড়া ভাই ও ভাইয়ের স্ত্রীয়ের একটি ছবিও শেয়ার করেছিলেন কঙ্গনা। মেহেন্দি অনুষ্ঠানের ভিডিও শেয়ার করে আরো এক বার্তা দিয়েছিলেন তিনি। অন্তর্বর্তী জামিন পেয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামী। এই সুখবরে আনন্দ আরো বেড়ে গিয়েছেন বলেও মন্তব‍্য করেন কঙ্গনা।

প্রসঙ্গত, এর আগে ভাই অক্ষতের বধাই বা গায়ে হলুদের ভিডিও ও ছবি শেয়ার করেছিলেন কঙ্গনা ও রঙ্গোলি। গত বছর নভেম্বরেই বাগদান হয়েছিল কঙ্গনার ভাই অক্ষতের।

Back to top button