টাইমলাইনবিনোদনরাজনীতি

কোথায় বিশাল বাংলো আর কোথায় ছিমছাম পৈতৃক বাড়ি, মায়াবতী-অখিলেশের সঙ্গে আদিত‍্যনাথের তুলনা কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতের মানুষ হলেও রাজনীতিটা বেশ ভালোই বোঝেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। কেন্দ্র তথা রাজ‍্য রাজনীতি নিয়ে প্রায়ই মতামত প্রকাশ করতে দেখা যায় তাঁকে। শুধু তাই নয়, বাংলার রাজনৈতিক পরিস্থিতি থেকে শুরু করে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধেও একাধিক বার কটাক্ষ শানাতে দেখা গিয়েছে কঙ্গনাকে।

এবার ফের একটি সোশ‍্যাল মিডিয়া পোস্টের জেরে চর্চায় উঠে এলেন অভিনেত্রী। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক জগতের আলোচনায় এখন উত্তর প্রদেশের নাম। বিজেপি নাকি বিরোধী শক্তি, কারা অধিকার পাবে মুখ‍্যমন্ত্রীর সিংহাসনের তা নিয়েই চলছে জল্পনা। এমনি উত্তপ্ত পরিস্থিতিতে কঙ্গনার একটি সোশ‍্যাল মিডিয়া পোস্ট বিতর্কের আগুন আরো একটু উসকে দিয়েছে।


কী শেয়ার করলেন কঙ্গনা? নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উত্তরপ্রদেশের দুই প্রাক্তন মুখ‍্যমন্ত্রী মায়াবতী এবং অখিলেশ যাদব ও বর্তমান মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথের (yogi adityanath) বাস ভবনের ছবি শেয়ার করেছেন  অভিনেত্রী। তিনজনের বাসভবনের তুলনা করেছেন কঙ্গনা। সেখানে দেখা যাচ্ছে, মুখ‍্যমন্ত্রী থাকাকালীন নিজেদের বিলাসবহুল বাংলো দারুন ভাবে সাজিয়ে তুলেছেন অখিলেশ ও মায়াবতী। কিন্তু ২০১৭ সাল থেকে এখনো পর্যন্ত মুখ‍্যমন্ত্রীর পদে থেকেও পৈতৃক বাড়ি আগের মতোই রেখেছেন যোগী আদিত‍্যনাথ।


কঙ্গনার শেয়ার করা ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। গত অক্টোবরে মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথের সঙ্গে সৌজন‍্য সাক্ষাতের ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। বরাবরই কেন্দ্রীয় সরকারকে সমর্থন করে সোচ্চার হতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এর জেরে বহুবার ট্রোল, সমালোচনার শিকার হয়েছেন তিনি। কিন্তু পাত্তা দেননি ‘থালাইভি’।

প্রসঙ্গত, এই মুহূর্তে তেজস ও ধাকড় ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন কঙ্গনা। এছাড়াও একটি ছবিও পরিচালনা করছেন তিনি। ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকী ও অভনীত কউরকে। সব মিলিয়ে বেশ ব‍্যস্ত সময় কাটছে কঙ্গনার।

Related Articles

Back to top button