টাইমলাইনবিনোদন

কঙ্গনাকে টেক্কা দিয়ে পুরস্কার পান দীপিকা! ‘জলে ডুবে মরা উচিত’, তুলোধনা করেছিলেন কুইন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘ঠোঁটকাটা’ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। তাঁর মনে যা মুখেও তাই। বিতর্ক, সমালোচনার ভয় দেখিয়ে দমিয়ে রাখা যায় না তাঁকে। কেরিয়ারের শুরু থেকেই নেপোটিজমের ধ্বজাধারীদের বিরুদ্ধে সুর চড়িয়েছেন কঙ্গনা। এমনকি একবার দীপিকা পাডুকোনকে (deepika padukone) জলে ডুবে মরতেও বলেছিলেন তিনি!

২০১৪ তে মুক্তি পেয়েছিল কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘কুইন’। তাঁর অনবদ‍্য অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সকলেই। ওই একই বছরে মুক্তি পেয়েছিল ‘হ‍্যাপি নিউ ইয়ার’। সেই ছবিতে নায়িকা ছিলেন দীপিকা পাডুকোন। ছবিটি দর্শক মহলে তেমন ভাল সাড়া না পেলেও কঙ্গনাকে টেক্কা দিয়ে পুরস্কার পেয়েছিলেন দীপিকাই।


অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে দাঁড়িয়ে নিজের পুরস্কার হ‍্যাপি নিউ ইয়ার এর গোটা টিম ও কঙ্গনাকে উৎসর্গ করেছিলেন। কারণ যেভাবে নিজের পারফরম‍্যান্স দিয়ে সকলকে মোহিত করেছিলেন কঙ্গনা তাতে পুরস্কারটা তাঁর হাতেই ওঠার কথা ছিল।

পরবর্তীকালে এক সাক্ষাৎকারেও কঙ্গনার প্রশংসা করেছিলেন দীপিকা। তিনি বলেছিলেন, “আমার মনে হয় ছবিতে উনি অসাধারন অভিনয় করেছেন। শুধু এই পুরস্কারটাই নয়, আমার মতে এ বছরের সমস্ত পুরস্কারই ওঁর পাওয়া উচিত। সব পুরস্কারই ওঁর পাওয়া উচিত।”


কিন্তু পুরস্কার না পাওয়ার ক্ষোভ মনে পুষে রেখেছিলেন কঙ্গনা। দীপিকার প্রশংসার উত্তরে তাই একরাশ ঘৃণা উগরে দিয়ে তিনি বলেছিলেন, “হ‍্যাপি নিউ ইয়ারের জন‍্য ও পুরস্কার পাবে। এক আঁজলা জলে ডুবে মরা উচিত ওর। হ‍্যাপি নিউ ইয়ারের জন‍্য অ্যাওয়ার্ড নেয় কীকরে?”

এখানেই না থেমে কঙ্গনা আরো বলেন, “আপনিই ভাবুন, একটু তো সাধারন জ্ঞান থাকা তো দরকার। একজনের কুইন ছবি এসেছে। আর পুরস্কার পাচ্ছে হ‍্যাপি নিউ ইয়ারের জন‍্য। ইজ্জত বাঁচানোর জন‍্য মানুষ তো এটা বলবেই। সত‍্যিটাই তো বলেছে। এর জন‍্য কি ওকে জড়িয়ে ধরতে হবে!” উল্লেখ‍্য, কুইন ছবির পর থেকে কেরিয়ার অন‍্য উচ্চতায় উঠেছিল কঙ্গনার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

Related Articles

Back to top button