টাইমলাইনবিনোদন

ফের এফআইআর কঙ্গনার বিরুদ্ধে, আমির খানের উদ্দেশে তীক্ষ্ণ প্রশ্নবাণ ছুঁড়লেন ক্ষুব্ধ অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই লাইমলাইটে রয়েছেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করতে থাকেন অভিনেত্রী। বলিউডের একাংশের বিরুদ্ধে বহুবারই তোপ দাগতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এবার আমির খানের (aamir khan) উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি মুম্বইতে কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। গত ১০ দিনের মধ‍্যে এই নিয়ে তৃতীয় বার এফআইআর দায়ের হল অভিনেত্রীর বিরুদ্ধে। এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ কুইন অভিনেত্রী। এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় আমিরের উদ্দেশে প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন তিনি।


পরপর বেশ কয়েকটি টুইট করেছেন কঙ্গনা। একটি টুইটে তিনি লেখেন, ‘যেভাবে রানি লক্ষ্মীবাঈয়ের দূর্গ ভাঙা হয়েছিল, আমার বাড়িও ভাঙা হল। সাভারকর জি কে বিদ্রোহের জন‍্য যেভাবে জেলে পোরা হয়েছিল, আমাকে জেলে পাঠানোর চেষ্টা করা হচ্ছে। অসহিষ্ণু দলকে গিয়ে জিজ্ঞাসা করা হোক এই অসহিষ্ণু দেশে তারা কত কষ্ট ভোগ করেছে।’ টুইটটিতে আমির খানকে ট‍্যাগ করে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

অন‍্য একটি টুইটে কঙ্গনা লেখেন, ‘ক‍্যান্ডেল মার্চ গ‍্যাং, অ্যাওয়ার্ড ফিরিয়ে দেওয়া গ‍্যাং দেখো যারা ফ‍্যাসিবাদের বিরুদ্ধে যায় তাদের সঙ্গে কি হয়। তোমাদের সবার মতো নয়। তোমাদের কেউ জিজ্ঞাসাই করে না। আমাকে দেখো। আমার জীবনের উদ্দেশ‍্য মহারাষ্ট্রের ফ‍্যাসিবাদী সরকারের সঙ্গে লড়াই করা। তোমাদের মতো বেইমানি করা নয়।’

এখানেই শেষ নয়। আরো একটি টুইট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি সাভারকার, নেতাজি, ঝাঁসির রানিকে পূজা করি। আজ এই সরকার আমাকে জেলে ভরতে চাইছে। আমার পূজনীয় নেতারা যে কষ্টের মধ‍্যে দিয়ে গিয়েছেন আমি অপেক্ষা করছি জেলে আমাকেও সেই কষ্টের মধ‍্য দিয়ে যেতে হবে। এটা আমার জীবন সার্থক করবে।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার কঙ্গনার বিরুদ্ধে মুম্বই পুলিসের কাছে এফআইআর দায়ের হয়। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি কোর্ট সম্পর্কে অপমানজনক বিষয় টুইট করেছেন। আন্ধেরি ম‍্যাজিস্ট্রেট কোর্টে মুম্বইয়ের এক আইনজীবী আলি কাশিফ খান এই অভিযোগ দায়ের করেছেন কঙ্গনার বিরুদ্ধে। দুই সম্প্রদায়ের মধ‍্যে দাঙ্গা লাগানোর চেষ্টারও অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে।

Back to top button