টাইমলাইনবিনোদন

থালাইভির ট্রেলার মুক্তির পর লুকিয়ে ফোন করেছিলেন অক্ষয় কুমার! বিষ্ফোরক দাবি করলেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় নিত‍্য নতুন বিতর্ক সৃষ্টি করতে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) জুড়ি মেলা ভার। প্রতিপক্ষকে সপাটে জবাব দিতে কখনোই পিছপা হন না। আর এই করতে গিয়েই অনেক সময় বেশ বিতর্কিত টুইটও (tweet) করে বসেন কঙ্গনা।

কিছুদিন আগেই অভিমানের সুরে কঙ্গনা জানিয়েছিলেন বলিউডের কেউ তাঁর প্রশংসা করে না। কিন্তু তিনি সবার প্রশংসা করেন। এমন আচরণের জন‍্যই এখন অন‍্য অভিনেতা অভিনেত্রীদের ‘বাজান’ তিনি। এবার কঙ্গনা জানালেন তাঁর প্রশংসা করার জন‍্য গোপনীয়তার সাহায‍্য নিতে হয় তারকাদের।


অভিনেত্রী দাবি করেন, থালাইভি ট্রেলার দেখার পর অক্ষয় কুমার নাকি তাঁর প্রশংসা করার জন‍্য গোপনে ফোন করেন। কঙ্গনা টুইটে লেখেন, ‘বলিউডে এত হিংসা ভর্তি যে আমার প্রশংসা করার জন‍্যও মানুষকে বিপদে পড়তে হয়। আমি এত গোপন ফোন, মেসেজ পাই এমনকি অক্ষয় কুমারের মতো বড় তারকাদের থেকেও। তাঁরা থালাইভি ট্রেলারের ভূয়সী প্রশংসা করেন। কিন্তু আলিয়া বা দীপিকার ছবির মতো প্রকাশ‍্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের ভয়ে।’

সম্প্রতি কঙ্গনা দাবি করেন, তিনি চিরদিনই সবার প্রশংসা করে এসেছেন। এমন কোনো অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে নেই যার প্রশংসা করেননি তিনি। কিন্তু যখন তাঁর দরকার হয় তখন কেউই সেসব মনে রাখে না। তাঁর ফোনও তোলে না বলে অভিযোগ করেন কঙ্গনা।

এমনি অভিযোগ করে দুটি টুইট করেন অভিনেত্রী। প্রথম টুইটে তিনি লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে এমন একজন অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন করিনি বা প্রশংসা করিনি। কিন্তু তাঁরা কেউই আমাকে সমর্থন বা প্রশংসা কিছুই করেননি। কখনো ভেবেছেন কেন? কেন তাঁরা জোট বেঁধেছে আমার বিরুদ্ধে? আমাকে ও আমার কাজকে নীচু করার এই ষড়যন্ত্র কেন?

এই টুইটের সঙ্গে একটি ভিডিও জুড়ে দেন কঙ্গনা। তাঁর পুরনো কয়েকটি সাক্ষাৎকার জুড়ে বানানো হয়েছে এই ভিডিও। ভিডিওতে করিনা কাপুর খান, অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, ক‍্যাটরিনা কাইফের প্রশংসা করতে শোনা গিয়েছে। এমনকি আলিয়া ভাট ও তাপসী পান্নুর প্রশংসাও করেছেন তিনি।

আলিয়াকে ‘অসাধারণ’ বলে মন্তব‍্য করেছেন কঙ্গনা। অপরদিকে তাপসী সম্পর্কে তাঁর বক্তব‍্য তিনি নিজের জোরেই এই জায়গায় এসে পৌঁছেছেন। উল্লেখ‍্য, তাপসী পান্নু সম্পর্কেই কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল মন্তব‍্য করেছিলেন তিনি নাকি কঙ্গনার ‘সস্তা কপি’ ।

এরপর আরো একটি টুইট করেছেন কঙ্গনা। তিনি লেখেন, ‘দেখতেই পাচ্ছেন এরা ডাকলেই আমি তাঁদের ছবির প্রিভিউয়ে যাই। ওরা আমাকে ফুল পাঠায় যত্নআত্তি করে অথচ আমি যখন আমার ছবির প্রিভিউতে ডাকি ওরা আমার ফোনও ধরে না। তাই আমি এখন রোজ ওদের বাজাই কারণ এটাই ওদের প্রাপ‍্য।’

Back to top button