টাইমলাইনবিনোদন

‘খুন’ হয়েছেন সুশান্ত, করন জোহর-মহেশ ভাট-আদিত‍্য চোপড়াদের উদ্দেশে ফের বিষোদগার কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মৃত‍্যু মামলায় প্রথম থেকেই বলিউডের একাংশের প্রতি তোপ দাগতে দেখা গিয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে (kangana ranawat)। আজ সুশান্তের মৃত‍্যুর প‍র প্রথম জন্মবার্ষিকীতে ফের একবার বলিউডে স্বজনপোষনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা। আবারো তিনি দাবি করলেন, স্বজনপোষনের জন‍্যই ‘খুন’ হতে হয়েছে সুশান্তকে।

সুশান্তের ছবি সহ টুইট করে কঙ্গনা লেখেন, ‘মুভি মাফিয়ারা তোমাকে উত‍্যক্ত করেছিল, বয়কট করেছিল। সোশ‍্যাল মিডিয়ায় বহুবার তুমি সাহায‍্য প্রার্থনা করেছিলে। আমি অনুশোচনা করি তখন তোমার পাশে দাঁড়াতে না পেরে। আমি ভেবেছিলাম তুমি যথেষ্ট মনের জোর রাখো। শুভ জন্মদিন।’


কঙ্গনা বলেন, আজকের দিনটাকে ‘সুশান্ত ডে’, জীবনের উদযাপন হিসাবে পালন করতে। যারা বলে মাদকই সবকিছুর সমাধান, যারা আর্থিক ও মানসিক ভাবে মানুষকে নিংড়ে নেয় তাদের জীবন থেকে ছেঁটে ফেলতে। পাশাপাশি ‘সুশান্ত হত‍্যার ক্রোনোলজি’ও টুইটে বুঝিয়ে দেন কঙ্গনা।

অভিনেত্রী লেখেন, সুশান্ত নিজে নিজেকে তৈরি করেছিলেন। তাই পরিচালক আদিত‍্য চোপড়ার অসৎ উদ্দেশ‍্য তিনি মেনে নেননি। এরপরেই আদিত‍্য চোপড়া সুশান্তকে ধ্বংস করার শপথ নিয়ে স্বজনপোষনের ধ্বজাধারী করন জোহরের সঙ্গে হাত মেলান। ধোনির বায়োপিকের সাফল‍্য দেখে সুশান্তের সঙ্গে কাজ করার চুক্তি করেন করন। কিন্তু কথা রাখেননি তিনি।

এতে অত‍্যন্ত ভেঙে পড়েছিলেন সুশান্ত। উপরন্তু বলিউড মাফিয়ারা প্রচার করতে থাকে তিনি ধর্ষক, মাদক সেবন করেন। সেই সময়েই তাঁর জীবনে প্রবেশ করেন মহেশ ভাট। তিনি সুশান্তকে ভাবতে বাধ‍্য করেন যে তিনি মানসিক ভাবে অসুস্থ যাতে একসময় পরভীন বাবির মতো অবস্থা হয় সুশান্তের।

পরিচালক মহেশ ভাটের বিরুদ্ধে ফের তীব্র ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে কঙ্গনাকে। তিনি কটাক্ষ করেছেন, ‘যদি সকলেই পরভীন বাবির পথে হাঁটেন তাহলে তো আপনার মেয়ে শাহিন ভাটেরও একই অবস্থা হবে। কারণ সে তো অবসাদ গ্রস্তদের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর।’

প্রসঙ্গত, গত বছরের ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল‍্যাটে পাওয়া যায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। তাঁর রহস‍্য মৃত‍্যুর কারণ উদঘাটনের দায়িত্ব নেয় সিবিআই। তবে এখনো পর্যন্ত কোনো কিনারাই করতে পারেনি তারা। আজ, মৃত‍্যুর পর প্রথম জন্মদিন সুশান্তের। জীবিত থাকলে ৩৫ এ পা দিতেন অভিনেতা।

Back to top button