ছবিটাইমলাইনবিনোদন

পিঠখোলা চোলি, গভীর ক্লিভেজে চরম মোহময়ী কঙ্গনা, ভাইয়ের মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন ‘কুইন’

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতে তিনি ‘কুইন’। বলিউডে বলা যায় নিজের আলাদা একটি ব্র্যান্ড তৈরি করে নিয়েছেন তিনি। ঠিক ধরেছেন, বলি কুইন কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) কথাই বলা হচ্ছে। অভিনয়ে তাঁর প্রতিভা নিয়ে নতুন কিছু বলার নেই। কুইন, মণিকর্ণিকা, তনু ওয়েডস মনু, জাজমেন্টাল হ্যায় কেয়া একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতা তুলে ধরেছেন কঙ্গনা।

তবে অভিনয়ের পাশাপাশি প্রচুর ফটোশুট করলেও বোল্ড লুকে খুব বেশি দেখা যায়নি কঙ্গনাকে। দেশি বা ফর্মাল পোশাকেই বেশি স্বচ্ছন্দ তিনি। তবে নিজের ‘কমফোর্ট জোন’ ছেড়ে বেরিয়েও এসেছেন বহুবার। বেশ কয়েকবার রীতিমতো বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।


বিগত বেশ কিছুদিন ধরেই বিয়ের ধুম লেগেছে কঙ্গনার বাড়িতে। কিছুদিন আগেই ভাই অক্ষতের গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি, ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। নিজের হাতে ভাইকে হলুদ মাখাতে দেখা গিয়েছিল তাঁকে।

এবার অক্ষতের মেহেন্দি অনুষ্ঠানের ঝলক অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন কঙ্গনা। সেই সঙ্গে ভাইয়ের মেহেন্দিতে নিজে কেমন সেজেছেন সেই লুকও শেয়ার করলেন সোশ‍্যাল মিডিয়ায়। অফ হোয়াইট রঙের লেহেঙ্গা চোলিতে সেজেছেন কঙ্গনা। সঙ্গে মানানসই গয়না। পিঠখোলা চোলিতে চরম মোহময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে।

এছাড়া ভাই ও ভাইয়ের স্ত্রীয়ের একটি ছবিও শেয়ার করেছেন কঙ্গনা। মেহেন্দি অনুষ্ঠানের ভিডিও শেয়ার করে আরো এক বার্তা দিয়েছেন তিনি। অন্তর্বর্তী জামিন পেয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামী। এই সুখবরে আনন্দ আরো বেড়ে গিয়েছেন বলেও মন্তব‍্য করেছেন কঙ্গনা।

 

প্রসঙ্গত, এর আগে ভাই অক্ষতের বধাই বা গায়ে হলুদের ভিডিও ও ছবি শেয়ার করেছিলেন কঙ্গনা ও রঙ্গোলি। গত বছর নভেম্বরেই বাগদান হয়েছিল কঙ্গনার ভাই অক্ষতের। জানা গিয়েছে তাঁর হবু বৌ পেশায় চিকিৎসক।

Back to top button