টাইমলাইনবিনোদনছবি

দেশি জুগাড়ই সেরা, মায়ের কাঠের উনুনে রান্না করার ছবি শেয়ার করলেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: টুইটারে যোগ দেওয়ার পর থেকেই সক্রিয়তার মাত্রা অত‍্যন্ত বেড়ে গিয়েছে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat)। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। বিভিন্ন বিষয়ে নিজের  ব‍্যক্তিগত মতামত তো বটেই, পরিবারের ছবিও (photo) শেয়ার করেন তিনি মাঝে মাঝে। বেশ ভাইরালও অভিনেত্রীর শেয়ার করা সেই সব ছবি।

সম্প্রতি নিজের মায়ের একটি ছবি টুইটারে শেয়ার করেছেন কঙ্গনা। ছবিতে কাঠের উনুনে রুটি সেঁকতে দেখা গিয়েছে অভিনেত্রীর মাকে। ছবিটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, রান্নাঘর ছেড়ে বাইরে কাঠের উনুনে কেন রান্না করছেন জানতে চাইতে মা বললেন রান্নাঘরটা খুব ঠান্ডা তাই বাইরে রোদে বসে রান্না করছেন তিনি।


কঙ্গনা আরো লিখেছেন, মায়ের এই কাণ্ড দেখে কৌতূহল সামলাতে পারেননি তিনি। আবার হাসিও চাপতে পারেননি। দেশি জুগাড়ের থেকে বড় জুগাড় আর কিছুই হতে পারে না, এমনটাই মত কঙ্গনার। মায়ের প্রতি তাঁর গর্ব হয় বলেও জানিয়েছেন অভিনেত্রী।

এর আগেও নিজের মায়ের ছবি টুইটারে শেয়ার করেছিলেন কঙ্গনা। সেখানে তাঁর মাকে ‘মক্কি কি রোটি’ বানাতে দেখা গিয়েছিল। একেবারে সাধারন ভাবে মাটিতে বসে রান্না করতে দেখা গিয়েছিল অভিনেত্রীর মাকে। কাঠের উনুনে রান্না করছিলেন তিনি।

ছবিটি টুইটারে শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, ‘থালাইভির শুটিং করতে ক‍রতে মায়ের দারুন একটা ছবি পেলাম। মরশুমের প্রথম মক্কি কি রোটি বানাচ্ছে মা। মায়ের আলাদা একটা ছোট উনুন রয়েছে। সেখানে বাড়ির ভুট্টার তৈরি রুটি বানায় মা।’

Back to top button