টাইমলাইনবিনোদন

এই জন‍্যই বলিউড ইন্ডাস্ট্রিকে আমি নর্দমা বলি। যাই চকচক করে তাই সোনা হয় না: কঙ্গনা রানাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডে ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা (raj kundra) ফাঁসতেই শোরগোল পড়েছে বিটাউনে। গত বছর মাদক কাণ্ডের পর এবার পর্নোগ্রাফি ফিল্মের শুটিং মামলার জন‍্য ফের আঙুল উঠতে শুরু করেছে বলিউডের দিকে। গত বারের মতো এবারেও বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। বলিউডকে ‘নর্দমা’র সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী।

রাজের গ্রেফতারির খবরের একটি প্রতিবেদন শেয়ার করে নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘এই জন‍্যই বলিউড মুভি ইন্ডাস্ট্রিকে আমি নর্দমা বলি। যাই চকচক করে তাই সোনা হয় না। আমার প্রযোজনার আগামী ছবি টিকু ওয়েডস শেরুর মাধ‍্যমে ‘বুলিউড’এর সমস্ত নোংরা পর্দা ফাঁস করূ দেব। শিল্প ইন্ডাস্ট্রিতে আমাদের দৃঢ় মূল‍্যবোধ বিবেক বোধ দরকার এবং এমন একজন ব‍্যক্তি যে নজরদারি করতে পারবে।’


কঙ্গনার এই স্ট‍্যাটাস দারুন ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অবশ‍্য যেকোন বিষয় নিয়েই মুখ খোলাটা একেবারে ‘জলভাত’ করে ফেলেছেন অভিনেত্রী। গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু প্রসঙ্গ ও মাদক চক্র নিয়ে বলি মাফিয়াদের এক হাত নিয়েছেন কঙ্গনা। বিতর্কিত টুইট করার জন‍্য টুইটার থেকে বিতাড়িতও হয়েছেন তিনি। তবু দমবার পাত্রী নন কঙ্গনা।

প্রসঙ্গত, সোমবার রাতে পর্ন কাণ্ডে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। সেদিন মুম্বইয়ের অপরাধ দমন শাখার হেফাজতেই রাত কাটে তাঁর। মঙ্গলবার সকালে এসপ্ল‍্যানেড কোর্টে তোলা হয় রাজকে। আদালতের নির্দেশ মতো আগামী শুক্রবার পর্যন্ত পুলিসি হেফাজতেই থাকবেন তিনি। তাঁর সঙ্গে থাকবেন পর্ন কাণ্ডে তাঁর সহকারী রায়ান থর্প।

উল্লেখ‍্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে মহারাষ্ট্র প্রশাসনের সাইবার সেলে পর্ন তৈরি ও তা ছড়ানোর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছিল, যার ভিত্তিতে সোমবার গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও প্রযুক্তি আইনের বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে। ৪২০, ২৯২ ও ২৯৩ ধারায় মামলা দায়ের হয়েছে রাজের বিরুদ্ধে।

Related Articles

Back to top button