টাইমলাইনবিনোদনভিডিও

অর্ণবের গ্রেফতারিতে ক্রুদ্ধ কঙ্গনা, ‘সোনিয়া সেনা’কে উদ্দেশ‍্য করে একের পর এক তোপ ভিডিওবার্তায়

বাংলাহান্ট ডেস্ক: আজ, বুধবার সকাল বেলাতেই মুম্বই পুলিসের হাতে গ্রেফতার হন সাংবাদিক তথা রিপাবলিক টিভির (republic tv) এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী (arnab goswami)। এক ইন্টেরিয়র ডিজাইনার মহিলা ও তাঁর মা কে আত্মহত‍্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার হতে হয় অর্ণবকে। এবার এই ঘটনায় সোশ‍্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)।

এক ভিডিওবার্তায় মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরে সরকারের উদ্দেশে তীব্র তোপ দেগে অভিনেত্রী বলেন, “আমি মহারাষ্ট্র সরকারের কাছে একটা প্রশ্ন করতে চাই। আজ অর্ণব গোস্বামীর বাড়িতে এসে তাঁকে মারধোর করা হয়, তাঁকে নিগ্রহ করা হয়। কতজনের বাড়ি ভাঙবেন, কতজনের গলা টিপবেন, কত আওয়াজ বন্ধ করবেন? সোনিয়া সেনা, কত মুখ বন্ধ করবেন? এই মুখগুলো বেড়েই যাবে।”


তিনি আরো বলেন, “এতদিন বাক স্বাধীনতার জন‍্য কত শহিদের তো গলা কাটা গিয়েছে, তাদের ফাঁসিতে ঝোলানো হয়েছে। কোনো ব‍্যাপার না। একটা আওয়াজ বন্ধ করলে আরো দশটা আওয়াজ উঠবে। কত বন্ধ করবেন? আর রাগ হয় কেন? কেউ পেঙ্গুইন বললে রাগ হয়? পেঙ্গুইনের মতো দেখতে তাই পেঙ্গুইন বলা হয়। পাপ্পু সেনা বললে রাগ হয়? এবার বাবার পাপ্পুর মতো কাজ করলে পাপ্পু সেনাই বলা হবে। সোনিয়া সেনা বললে রাগ হয়? তাহলে হ‍্যাঁ, তুমি সোনিয়া সেনা।”

এখানেই শেষ নয়। টুইটারে কঙ্গনা লেখেন, ‘পাপ্পু প্রোর এত রাগ হয় কেন? পেঙ্গুইনদের এত রাগ কেন হয়? সোনিয়া সেনার এত রাগ কেন হয়? অর্ণব স‍্যার, বাক স্বাধীনতার জন‍্য ওরা আপনার চুল টানলে, নিগ্রহ করলে করতে দিন। এর আগে অনেকেই মুখে হাসি নিয়ে ফাঁসিতে ঝুলে পড়েছেন। স্বাধীনতার ঋণ দিতে হবে।’

প্রসঙ্গত, মুম্বই পুলিসের বিরুদ্ধে নিজের ও পরিবারের লোকজনদের মারধোর ও নিগ্রহের অভিযোগ এনেছেন অর্ণব গোস্বামী। অপরদিকে রিপাবলিক টিভির তরফে বলা হচ্ছে, যে মামলায় অর্ণবকে গ্রেফতার করা হয়েছে তা অনেকদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে।

Back to top button