fbpx
টাইমলাইনবিনোদন

প্রযোজকের ভূমিকায় যাত্রা শুরু কঙ্গনার!

বাংলাহান্ট ডেস্ক: এতদিন অভিনেত্রীর ভূমিকাতেই দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিতে পরিচালকের ভূমিকাতেও অবতীর্ণ হয়েছিলেন তিনি। সেই ছবি বক্স অফিসে প্রচুর সাফল্য পায়। তখন থেকেই প্রযোজক হওয়ার একটা সুপ্ত ইচ্ছা জেগে উঠেছিল অভিনেত্রীর মনে। তারপর বহুবার এই ইচ্ছের কথা ব্যক্তও করেছেন তিনি। অবশেষে সেই ইচ্ছাও পূর্ণ হল কঙ্গনার। নিজের প্রযোজনা সংস্থার সূচনা করলেন অভিনেত্রী। নাম, মণিকর্ণিকা।

বুধবার মুম্বইয়ের পালি হিলসে আনুষ্ঠানিক ভাবে প্রযোজনা সংস্থার উদ্বোধন করেন কঙ্গনা। পুজো দিয়ে দরজা খোলেন নতুন অফিসের। সঙ্গে ছিলেন দিদি ও সর্বক্ষণের সঙ্গী রঙ্গোলি চান্দেলও। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার নতুন অফিসের ছবিও শেয়ার করেন রঙ্গোলি। অবশ্য এই পোস্টেও অন্যদের কটাক্ষ করতে ছাড়েননি তিনি। নিজের টুইটার হ্যান্ডেলে ছবি শেয়ার করে তিনি লেখেন, “এটা কঙ্গনার নতুন স্টুডিও। দশ বছর আগে ও এই স্বপ্নটা দেখেছিল। সেটা আমরাও আজ সফল হতে দেখলাম। যখন সত্য ও সততা দিয়ে মানুষ সবকিছু জয় করতে পারে তখন কেন অসৎ হওয়ার দরকার কী”।

সম্প্রতি একটি আলোচনা সভায় উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানে তিনি জানান, তিনি খুবই ‘ডমিনেটিং’। পাশাপাশি সবকিছুকে চ্যালেঞ্জ করতেও ভালবাসেন। তিনি বলেন, “আমি একদিকে যেমন ডমিনেটিং তেমনই আমার মধ্যে ভক্তি-শ্রদ্ধাও রয়েছে। কোনওদিন কোনও ক্ষমতার কাছে মাথা নীচু করিনি। অথরিটিকে আমি চ্যালেঞ্জ জানাই। তারা তো আপনার আত্মসমর্পণই চাইবে। কিন্তু সেটা করব কেন। দাবি ন্যায্য কিনা সেই বিষয়ে প্রশ্ন করব না?”

প্রসঙ্গত, এই মুহূর্তে পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পাঙ্গা’ ছবির জন্য শুটিং করছেন কঙ্গনা। জাতীয় স্তরের একজন প্রাক্তন কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। আগামী বছর ২৪ জানুয়ারি মক্তি পেতে চলেছে ‘পাঙ্গা’।

Close
Close