টাইমলাইনবিনোদন

সফল হল নেটদুনিয়ার প্রতিবাদ, করিনাকে হটিয়ে সীতার চরিত্রের জন‍্য মনোনীত হলেন কঙ্গনা

বাংলাহান্ট ডেস্ক: সব বিতর্কের অবসান। বলিউডের বিগ বাজেট ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। এতদিনের সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এদিন ছবির পরিচালক নিজেই এই খবরে শিলমোহর দিয়েছেন। এর আগে করিনা কাপুর খানের সীতার চরিত্রে অভিনয়ের খবরে তোলপাড় পড়েছিল নেটদুনিয়ায়। করিনাকে বয়কটের ডাকও উঠেছিল সোশ‍্যাল মিডিয়ায়।

তবে এদিন পরিচালক অলৌকিক দেশাই নিজে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করে নিজে জানিয়েছেন বলিউড ছবি ‘সীতা: দ‍্য ইনকারনেশন’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। দীর্ঘদিন ধরে এই ছবির নায়িকার জন‍্য খোঁজ চলছিল। প্রতিযোগিতায় ছিলেন করিনা কাপুর খান, দীপিকা পাডুকোনের মতো হেভিওয়েট অভিনেত্রীরা। কিন্তু শেষমেষ সবাইকে টেক্কা দিয়ে শেষ হাসি হাসলেন কঙ্গনাই।


সীতা ছবির পরিচালক অলৌকিক দেশাই কুইন অভিনেত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘সীতা আরম্ভ। বিশ্ব তাদের সাহায‍্য করে যারা বিশ্বাসের সঙ্গে আত্মসমর্পণ করে। যেটা একসময় কল্পনা ছিল সেটা এখন বাস্তব। একটি আধ‍্যাত্মিক চরিত্র যা কখনোই বিশ্লেষণ করা হয়নি সেটা এখন বাস্তবে পরিণত হতে চলেছে। সীতা দ‍্য ইনকারনেশনে কঙ্গনা রানাওয়াতকে সীতা রূপে আনতে পেরে আমি উত্তেজিত। যেভাবে আমরা পুরাণকে দেখে এসেছি এই আধ‍্যাত্মিক সফর সেটা বদলে দেবে।’

কঙ্গনা নিজেও ইনস্টাগ্রামে ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, সীতা রামের আশীর্বাদ নিয়ে এই প্রোজেক্টের অংশ হতে পেরে তিনি আপ্লুত। কঙ্গনার সীতা হওয়ার খবর প্রকাশ‍্যে আসা মাত্র খুশির বান ডেকেছে নেটমহলে। সীতার মতো চরিত্রের জন‍্য কঙ্গনাই একমাত্র উপযুক্ত অভিনেত্রী, অনেকেই আগে থেকে বলে এসেছেন। শেষমেষ তাদের আশা বাস্তবে পরিণত হওয়ায় খুশি অভিনেত্রীর অনুরাগীরা।

এর আগে শোনা গিয়েছিল ছবিতে সীতার চরিত্রে কাস্ট করা হয়েছে করিনাকে। উপরন্তু এই চরিত্রের জন‍্য তিনি পারিশ্রমিকও বাড়িয়ে দ্বিগুণ করে দিয়েছেন বলে গুঞ্জন রটেছিল। এ খবর প্রকাশ‍্যে আসা মাত্র সমালোচনার ঢেউ উঠেছিল নেটমহলে। ছেলে তৈমুরকে জড়িয়েও কটুক্তি করা হয়েছিল অভিনেত্রীকে। সীতার চরিত্রে করিনাকে মানা হবে না, প্রতিবাদে সোচ্চার হয়েছিল নেটপাড়া।

Related Articles

Back to top button