টাইমলাইনবিনোদনছবি

পার্টি বদলে ফেললেন? একসময়ের ‘মাদকাসক্ত’ সঞ্জয় দত্তের সঙ্গে কঙ্গনাকে দেখে তুমুল ট্রোল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই লাইমলাইটে রয়েছেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করতে থাকেন অভিনেত্রী। বলিউডের একাংশের বিরুদ্ধে বহুবারই তোপ দাগতে দেখা গিয়েছে কঙ্গনাকে।

চিরদিনই সোশ‍্যাল মিডিয়ায় অতি মাত্রায় সক্রিয় কঙ্গনা। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকে নিজেই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলগুলি চালনা করতে শুরু করেছেন তিনি। নেপোটিজম ও মাদক মামলা নিয়ে একাই তর্কের শিরোমণি ছিলেন কঙ্গনা। কিন্তু তাঁর সাম্প্রতিক পোস্ট দেখে চরম ট্রোল শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়‌।

Bangla Hunt Bengali News
সম্প্রতি সঞ্জয় দত্তের সঙ্গে একটি ছবি তুলে শেয়ার করেছেন কঙ্গনা। আসলে ‘থালাইভি’ ছবির শুটিংয়ে হায়দ্রাবাদ গিয়ে যে হোটেলে অভিনেত্রী রয়েছেন সেখানেই রয়েছেন সঞ্জয় দত্তও। আর একথা জানতে পেরেই অভিনেতার সঙ্গে দেখা করতে চলে গিয়েছেন কঙ্গনা।

ছবির ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘যখনি আমি জানতে পারি আমরা হায়দ্রাবাদে একই হোটেলে রয়েছি, আজ সকালে আমি সঞ্জু স‍্যারের সঙ্গে দেখা করে ওঁর স্বাস্থ‍্য সম্পর্কে খোঁজ নিতে যাই। ওঁকে আরো হ‍্যান্ডসাম ও স্বাস্থ‍্যবান দেখে আমি চমকে যাই। আপনার দীর্ঘ জীবন ও ভাল স্বাস্থ‍্যের কামনা করি।’

কঙ্গনার এই ছবি দেখেই তুমুল ট্রোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। যে কঙ্গনা সুশান্তের মৃত‍্যুর পরে নেপোটিজম ও মাদক নিয়ে এত আওয়াজ ওঠালেন তিনিই আজ এক সময়কার চরম মাদকাসক্ত সঞ্জয় দত্তের সঙ্গে হাসিমুখে ছবি তুলছেন। নেটিজেনদের আরো বক্তব‍্য, সঞ্জয় দত্তের মা বাবা সুনীল দত্ত ও নার্গিস দুজনেই অত‍্যন্ত বিখ‍্যাত অভিনেতা ছিলেন। সেক্ষেত্রে নেপোটিজমের কারণেই বলিউডে সুযোগ পেয়েছেন সঞ্জয়।

তবে কি কঙ্গনা পার্টি বদলে ফেললেন? এমনি প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এমনকি অভিনেত্রীকে দ্বিচারিতার অভিযোগেও অভিযুক্ত করেছেন নেটজনতা। তবে এসবের কোনো উত্তরই দেননি কঙ্গনা। এই মুহূর্তে হায়দ্রাবাদে ‘থালাইভি’ ছবির শুটিং শেষ করতে ব‍্যস্ত তিনি।

Back to top button