টাইমলাইনবিনোদন

বলিউডের চারটি বড় অভিনেতাকে ড্রাগ টেস্ট করানোর কথা বললেন কঙ্গনা রানাওয়াত

বাংলাহান্ট ডেস্ক: রণবীর সিং (ranveer singh), রণবীর কাপুর (ranbir kapoor) সহ বলিউডের (bollywood) চার প্রথম সারির অভিনেতা ও পরিচালককে ড্রাগ টেস্ট (drug test) করানোর ‘চ‍্যালেঞ্জ’ জানালেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। রণবীর কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল ও পরিচালক অয়ন মুখার্জি যে মাদক সেবন করেন না তার প্রমাণ দিতে বললেন অভিনেত্রী।

সম্প্রতি একটি টুইটে কঙ্গনা লেখেন, ‘আমি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জি ও ভিকি কৌশলকে অনুরোধ করছি ড্রাগ টেস্টের জন‍্য তাঁদের রক্তের নমুনা দিতে। গুঞ্জন শোনা যায়, তাঁরা কোকেনে আসক্ত। আমি চাই এই গুঞ্জন তাঁরা ভুল প্রমাণিত করুন। এই তরুণ অভিনেতারা বহু মানুষকে অনুপ্রাণিত করতে পারবেন যদি তাঁরা নির্দোষ হন।’ টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ট‍্যাগ করেন তিনি।

উল্লেখ‍্য, গত বছর করন জোহর একটি পার্টির ভিডিও শেয়ার করেন যেখানে অভিযোগ ওঠে রণবীর কাপুর, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, অয়ন মুখার্জি, মালাইকা অরোরা মাদক সেবন করেছিলেন। রাজনৈতিক ব‍্যক্তিত্ব মনজিন্দর সিং সিরসা বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগ তোলেন।

করনের পার্টিতে শুট করা হয়েছিল ওই বিতর্কিত ভিডিও। পার্টিতে ছিলেন দীপিকা পাডুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, পরিচালক অয়ন ঘোষাল, বরুন ধাওয়ান, জোয়া আখতার, ভিকি কৌশল, রণবীর কাপুর সহ আরও অনেকে।


করনের পার্টিতে উপস্থিত প্রত‍্যেকে ওই সময় মাদক সেবন করেছিলেন বলে দাবি করেন নেটিজেনরা। দীপিকা, রণবীর, বরুন, ভিকি সকলকেই অস্বাভাবিক, ঘুমন্ত অবস্থায় দেখাচ্ছিল। ভিকি কৌশলের মুখ দেখেই মনে হয়েছিল তিনি মাদক সেবন করেছেন। সকলেই অদ্ভূত আচরণ করছিলেন।

এরপরে এক সাক্ষাৎকারে করন বলেন, “যারা পার্টিতে উপস্থিত ছিলেন সকলেই নামজাদা তারকা। আমার বাড়িতে একটু আনন্দই করছিলেন তাঁরা। যদি তাঁরা মাদক সেবনই করবেন তাহলে আমি সেই সময় ভিডিও তুলে শেয়ার কেন করব?”

করন আরও বলেন, “ভিকি কি নিজের ফোন পকেটে হাত দিয়ে রাখতে পারেন না? নাকেও হাত দিতে পারেন না? আর ফোনের উপর আলো পড়তে মনে হয়েছে ওটা কোনও গুঁড়ো বস্তু।” পরিচালক আরও জানান, ভিকি সেই সময় সবে ডেঙ্গু থেকে সুস্থ হয়েছিলেন। গরম জলে লেবু দিয়ে খাচ্ছিলেন তিনি। এমনকি এই ভিডিও করার পাঁচ মিনিট আগেও করনের মা বসেছিলেন তাঁদের সঙ্গে।

Back to top button