টাইমলাইনবিনোদন

অনেক বড় তারকার যৌন লালসার শিকার হতে হয়েছে আমাকে, বিষ্ফোরক কঙ্গনা!

বাংলাহান্ট ডেস্ক: বহু তারকার যৌন লালসার শিকার হতে হয়েছে তাঁকে, অকপটে জানালেন কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। পরিচালক অনুরাগ কাশ‍্যপের (anurag kashyap) বিরুদ্ধে অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগকে সমর্থন করেন তিনি। আরও জানান, বলিউডের কয়েকজন হেভিওয়েট তারকা তাঁর সঙ্গেও এমনটাই করতে গিয়েছিলেন।

টুইটে কঙ্গনা লেখেন, ‘পায়েল ঘোষ যা অভিযোগ করছে এক সময় আমার সঙ্গেও সেটা করতে চেয়েছিল বলিউডের কিছু বড় তারকা। হঠাৎ করেই ঘরের বা ভ‍্যানের দরজা বন্ধ করে গোপনাঙ্গ প্রদর্শন কিংবা পার্টিতে নাচতে নাচতে চুম্বন। কাজের নামে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে বাড়িতে আসা আর তারপর জোর জবরদস্তি করা।’


তিনি আরও লেখেন, ‘বলিউড এমন যৌন শিকারিতে ভর্তি যাদের মিথ‍্যে বিয়ে রয়েছে। এরা চায় যুবতী অভিনেত্রীরা এদের আনন্দ দিক প্রতিদিন। এমনকি অসহায় পুরুষদের সঙ্গেও এরা তাই করে। আমি আমারটা সামলে নিয়েছি। আমার মিটুর দরকার নেই কিন্তু বেশিরভাগ মেয়ের দরকার।’

শনিবার প্রধানমন্ত্রীকে ট‍্যাগ করে অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে টুইট করেন পায়েল। তাঁর সেই টুইটের ভিত্তিতেই এবার অনুরাগের গ্রেফতারির দাবি জানালেন ‘কুইন’ অভিনেত্রী। তিনি আরও লেখেন, ‘প্রতিটা আওয়াজই গুরুত্বপূর্ণ।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন, #MeToo ও অ্যারেস্ট অনুরাগ কাশ‍্যপ।

জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইছিলেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ। সম্প্রতি এমনই বিষ্ফোরক অভিযোগ করেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।”

পায়েল ঘোষ বলেন, “অনুরাগ দাবি করেন যখনই আমি ওদের ডাকি ওরা তৎক্ষণাৎ এসে আমাকে তৃপ্ত করে।” পায়েল জানান, তিনি প্রচন্ড অস্বস্তিতে পড়েছিলেন ওই পরিস্থিতিতে। পরেরদিন এসে সময় কাটানোর ছুতো দিয়ে সেদিন পালিয়ে যাওয়ার কথাও বলেন পায়েল। তিনি অভিযোগ করেন, যতদিন না পর্যন্ত তিনি বিষয়টাতে পুরোপুরি দাঁড়ি বসাতে পারতেন ততদিন পর্যন্ত তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন পরিচালক।

Back to top button