টাইমলাইনবিনোদনভিডিও

কঙ্গনার বাড়িতে বাজল বিয়ের সানাই, গায়ে হলুদ অনুষ্ঠানের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই শেষ হয়েছে কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) ‘থালাইভি’ ছবির শুটিং। ফের নিজের দেশের বাড়ি মানালিতে (manali) ফিরে গিয়েছেন অভিনেত্রী। এবার সেখানেই বসল বিয়ের (marriage) আসর। সপরিবারে দাদুর বাড়ি মান্ডির উদ্দেশে রওনা দিয়েছেন কঙ্গনা।

না, এখনি বিয়ের পিঁড়িতে বসছেন না কঙ্গনা। আসলে তাঁর ভাই অক্ষত রানাউতের বিয়ের অনুষ্ঠান এটি। সেই উদ্দেশেই মান্ডিতে দাদুর বাড়িতে হাজির হয়েছেন কঙ্গনা, দিদি রঙ্গোলি চান্দেল সহ পরিবারের বাকি সদস‍্যরা। ভাইয়ের গায়ে হলুদ বা ‘বধাই’ এর ভিডিও, ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, মান্ডিতে দাদুর বাড়িতে হয়েছে এই বধাই অনুষ্ঠান। প্রাক বিবাহের অনুষ্ঠান এটি। মায়ের বাড়ির তরফে এই অনুষ্ঠান আয়োজিত হয়। ভিডিওতে ভাইয়ের মুখে বেশ করে হলুদ মাখতে দেখা যাচ্ছে কঙ্গনা ও রঙ্গোলিকে।

এছাড়া নিজের ছেলে পৃথ্বীর সঙ্গেও কঙ্গনার ছবি তুলে শেয়ার করেছেন রঙ্গোলি। বোনপোকে কোলে নিয়ে আদর করতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। গত বছর নভেম্বরেই বাগদান হয়েছিল কঙ্গনার ভাই অক্ষতের। জানা গিয়েছে তাঁর হবু বৌ পেশায় চিকিৎসক।

View this post on Instagram

Maasi and Prithu ❤️🥰 My heart beats ❤️🥰

A post shared by Rangoli Chandel (@rangoli_r_chandel) on

সম্প্রতি অ্যাকশন প্র‍্যাকটিস করার একটি ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। সেখানে কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে তাঁকে। কখনো মারছেন হাই কিক, কখনো করছেন কার্ট হুইল আবার কখনো বক্সিং প্র‍্যাকটিস করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এসবই তেজস ও ধাকড় ছবির জন‍্যই করছেন বলে জানিয়েছেন তিনি।

View this post on Instagram

…. And it continued !! ❤️❤️❤️

A post shared by Rangoli Chandel (@rangoli_r_chandel) on

ভিডিওর ক‍্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘আমার আগামী দুটি অ্যাকশন ছবির জন‍্য আমি অ্যাকশন প্র‍্যাকটিস শুরু করেছি। তেজস ছবিতে ফৌজি ও ধাকড় ছবিতে একজন গুপ্তচরের চরিত্রে অভিনয় করব আমি। বলিউডের থালি হয়তো আমাকে অনেক কিছুই দিয়েছে কিন্তু মণিকর্ণিকার সাফল‍্যের পর আমি বলিউডকে প্রথম বৈধ অ্যাকশন অভিনেত্রী দিয়েছি।’

View this post on Instagram

Kangana’s look for her brothers Badhai 🥰

A post shared by Kangana Ranaut (@kanganaranaut) on

প্রসঙ্গত, আগামী ডিসেম্বরেই তেজস ছবির শুটিং শুরু করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। ভারতীয় বায়ুসেনার বিমান চালকের চরিত্রে অভিনয় করবেন তিনি। অপরদিকে ধাকড় ছবিতে একজন গুপ্তচর হিসাবে দেখা যেতে চলেছে কঙ্গনাকে।

Back to top button