টাইমলাইনবিনোদন

আয়কর ফাঁকি দেওয়ায় বড় বিপদে তাপসী-অনুরাগ, দুজনকে ‘ভারত বিরোধী’ খোঁচা কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: বিপুল পরিমাণে আয়কর (income tax) ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে অনুরাগ কাশ‍্যপ (anurag kashyap), তাপসী পন্নু (tapsee pannu) ও তাঁদের প্রযোজনা সংস্থা ফ‍্যান্টম ফিল্মসের বিরুদ্ধে। গত বুধবারই অনুরাগ, তাপসী ও বিকাশ বহেলের বাড়িতে হানা দেয় আয়কর দফতর। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)।

লাগাতার তল্লাশির পর আয়কর আধিকারিকদের সন্দেহ, বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ‍্য মুছে ফেলা হয়েছে অনুরাগ তাপসীর ফোন থেকে। এই বিষয়েই তীব্র কটাক্ষ হেনেছেন কঙ্গনা। তিনি টুইট করে লেখেন, ‘আয়কর আধিকারিকদের দাবি ওদের ফোন থেকে তথ‍্য মুছে ফেলা হয়েছে। আমার আগেই সন্দেহ হয়েছিল যখন ওরা কিছু বড় বাজেটের ভারত বিরোধী অ্যানিমেশন বিজ্ঞাপন দিয়ে পরিযায়ী শ্রমিকদের তাতাচ্ছিল।’


কঙ্গনার সঙ্গে অনুরাগ ও তাপসীর ‘আদায় কাঁচকলায়’ সম্পর্কের কথা সকলেই জানেন। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে কথা বলায় বহুবার অনুরাগের সঙ্গে টুইট যুদ্ধে জড়িয়েছেন কঙ্গনা। অপরদিকে তাপসীর সম্পর্কে তাঁর দাবি, তিনি কঙ্গনা ‘সস্তা কপি’। সবসময়ই তাপসী নাকি কঙ্গনাকে নকল করেন। তাই দুজনের এমন দুরবস্থায় কঙ্গনা যে মন্তব‍্য করবেনই তা অনেকের কাছেই নিশ্চিত ছিল।

প্রসঙ্গত, জানা গিয়েছে, ৩৫০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার কথা জানতে পেরেছে আয়কর দফতর। এই ৩৫০ কোটি টাকার বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি কোম্পানির আধিকারিকরা। তাপসী পন্নুও ৫ কোটি টাকা নিয়েছিলেন। সেই বিষয়েও তল্লাশি চলছে বলে খবর।

আয়কর বিভাগ সূত্রে খবর, দুটি আলাদা আলাদা মামলা চলছে এই মুহূর্তে। একটি ফ‍্যান্টম ফিল্মসের শেয়ার ধারকদের বিরুদ্ধে ও অন‍্যটি তাপসী পন্নুর।বিরুদ্ধে। তাপসী ও তাঁর বিরুদ্ধে ২৫ কোটি টাকার আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে।

গতকালই প্রাথমিক বয়ান পেশ করা হয়েছে। আজ বিস্তারিত বয়ানও পেশ করা হয়েছে। তবে আয়কর দফতরের আধিকারিকদের সন্দেহ, অভিযুক্তদের মোবাইল ফোন থেকে বেশ কিছু তথ‍্য মুছে ফেলা হয়েছে।

Back to top button