টাইমলাইনবিনোদন

কঙ্গনার বিরুদ্ধে ভুয়ো ভিডিও বানানোর জন‍্য ৬০ লক্ষ টাকা! জনপ্রিয় ইউটিউবারের বিরুদ্ধে তোপ অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: টাকা নিয়ে বিভিন্ন তারকাদের বিরুদ্ধে ভুয়ো খবর রটানো হচ্ছে। এক জনপ্রিয় ইউটিউবারের (youtuber) বিরুদ্ধে সরব হয়েছেন ক্রিয়েটিভ ফিল্ম পরিচালক Eray Cather। কঙ্গনা রানাওয়াত (kangana ranawat), রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামী ও সুশান্ত সিং রাজপুতের পরিবারের বিরুদ্ধে মিথ‍্যে খবর রটানোর অভিযোগ করেন তিনি।

তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত খোলাখুলি ভাবে কারোর নাম প্রকাশ করেননি ওই পরিচালক। তবে ইউটিউবার তথা আম আদমি পার্টির সমর্থক ধ্রুব রাঠির দাবি পরিচালক তার দিকেই ইশারায় অভিযোগের আঙুল তুলেছেন। তবে এই সব অভিযোগ অস্বীকারও করেছেন ধ্রুব।

এরপরেই কঙ্গনা রানাওয়াত খোদ অভিযোগ করেছেন, তাঁর বিরুদ্ধে ভিডিও তৈরি করার জন‍্য ৬০ লক্ষ টাকা দেওয়া হয়েছে ধ্রুব রাঠিকে।
ফিল্ম পরিচালক সম্প্রতি একটি টুইট করেন।

সেখানে তিনি লেখেন, ‘এক জনপ্রিয় ইউটিউবার যার ৪০ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার, সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুতে তাঁর পরিবারের ভূমিকা নিয়ে একটি ভিডিও করার জন‍্য তাকে ৬৫ লক্ষ টাকা দেওয়া হয়েছে। এই ভিডিও তৈরি করার জন‍্য ১-২ সপ্তাহ সময় দেওয়া হয়েছে তাকে। এর আগে কঙ্গনা ও অর্ণবের বিরুদ্ধে ভিডিও তৈরির জন‍্যও এই ইউটিউবারকেই ভাড়া করা হয়েছিল।’

তিনি আরো দাবি করেন, কঙ্গনা ও অর্ণবের ভিডিওর জন‍্য ৩৫ লক্ষ টাকা করে চেয়েছিলেন ওই ইউটিউবার। তবে এই টুইটে কারোর নামই উল্লেখ করেননি ওই পরিচালক। কিন্তু ইউটিউবার ধ্রুব রাঠি নিজেই স্বীকার করে নেন যে তাকে উদ্দেশ‍্য করেই এই টুইট করা হয়েছে। তবে তিনি সাফ জানিয়ে দিয়েছেন কঙ্গনার ভিডিও তৈরির জন‍্য কোনো টাকাই নেননি তিনি। এই সব অভিযোগ মিথ‍্যে।

অপরদিকে ধ্রুব রাঠির বিরুদ্ধে এই অভিযোগের পরই সোশ‍্যাল মিডিয়ায় তাকে এক হাত নেন কঙ্গনা। তিনি লেখেন, ‘অবশ‍্যই ভুয়ো ভিডিও বানানোর জন‍্য একে টাকা দেওয়া হয়। ৬০ লক্ষ টাকা নিয়ে যে ভিডিওতে BMC নোটিশ নিয়ে মিথ‍্যে খবর দিয়েছিল তার জন‍্য আমি ওকে জেলে পুরতে পারি। সরকারের সমর্থন ও টাকা ছাড়া আইনি বিষয় নিয়ে কেউ মিথ‍্যে কেন বলবে?’ তবে এখনো পর্যন্ত কঙ্গনার এই টুইটের কোনো জবাব ধ্রুব রাঠি দেননি।

Back to top button