ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদনIPL

গাভাস্কারের ‘কু-মন্তব্য,’ টুইট করে অনুষ্কা ও গাভাস্কার দু’জনকেই ধুয়ে দিলেন কঙ্গনা

বাংলা হান্ট ডেস্কঃ গত বৃহস্পতিবার আইপিএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সেই ম্যাচে বিরাট কোহলি খুবই খারাপ পারফরম্যান্স করেন। না ফিল্ডিং না ব্যাটিং কোন কিছুতেই সেই ভাবে চেনা ছন্দে পাওয়া যায়নি বিরাট কোহলি কে। যে বিরাট কোহলিকে ক্রিকেট বিশ্ব একজন দুর্দান্ত ক্রিকেটার হিসেবেই চেনে সেই বিরাট কোহলিই কে এল রাহুল এর দুটি সহজ ক্যাচ মিস করেছেন। এছাড়াও বড় রানের লক্ষ্যমাত্রা চেজ করতে নেমে মাত্র 1 রান করেই আউট হয়েছেন বিরাট কোহলি।

তারপরই বিরাট কোহলির পারফরম্যান্সের সমালোচনা করে কমেন্ট্রি বক্সে বসে থাকা প্রাপ্তন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার বলেন “লকডাউন এর সময় বিরাট কোহলি শুধুমাত্র অনুষ্কার বলেই প্রাকক্টিস করেছে আর সেই কারণে বিরাট কোহলির পারফরম্যান্সের এমন অবনতি।”

তারপর অবশ্য শুক্রবার গাভাস্কারের সেই মন্তব্যের কড়া সমালোচনা করে গাভাস্কারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছেন বলিউড সুন্দরী অনুষ্কা শর্মা। তিনি গাভাস্কারকে আক্রমণ করে লিখেছেন, “একজন ক্রিকেটারের পারফরম্যান্সে বিচার করতে গিয়ে কখনোই তার স্ত্রীকে টেনে আনা উচিত নয়। এছাড়াও তিনি আরও নানাভাবে গাভাস্কার কে কটাক্ষ করেছিলেন।

এবার সেই ঘটনাকে কেন্দ্র করে অনুষ্কা শর্মাকে কটাক্ষ করলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা রানাওয়াত টুইট করে লিখেছেন, ” যখন আমাকে হুমকি দেওয়া হয়েছিল এবং আমাকে হারামখোর বলা হয়েছিল তখন পুরোপুরি চুপ করেছিলেন অনুষ্কা শর্মা। তখন অনুষ্কা কোন কথাই বলেননি। আর আজ অনুষ্কায় নারীবিদ্বেষের শিকার হলেন।” অর্থাৎ টুইট করে অনুষ্কা শর্মা এবং সুনীল গাভাস্কার দুজনকে কটাক্ষ করলেন কঙ্গনা রানাওয়াত।

Back to top button