টাইমলাইনবিনোদন

বলিউডের স্পষ্টবাদী ‘কুইন’, কঙ্গনার সেরা সাতটি তুখোড় মন্তব‍্য

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতে কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) হলেন ‘কুইন’। বলিউডে (bollywood) (Bollywood) বলা যায় নিজের আলাদা একটি ব্র্যান্ড তৈরি করে নিয়েছেন তিনি। অভিনয়ে তাঁর প্রতিভা নিয়ে নতুন কিছু বলার নেই। কুইন, মণিকর্ণিকা, তনু ওয়েডস মনু, জাজমেন্টাল হ্যায় কেয়া একের পর এক ছবিতে নিজের অভিনয় দক্ষতা তুলে ধরেছেন কঙ্গনা। বলাই বাহুল্য, প্রতিটি ছবিই বক্স অফিসে সফল।
তবে অসাধারন অভিনেত্রী ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে কঙ্গনার। তিনি ঠোঁটকাটা। সব বিষয়েই নিজের বক্তব‍্যটা পরিষ্কার করে বলতেই পছন্দ করেন তিনি। অবশ‍্য এর জন‍্য তাঁর সমালোচকের সংখ‍্যাও নেহাত কম নয়। অপরদিকে কঙ্গনাও ছাড়ার পাত্রী নন। উচিত জবাবটা সবসময়ই দিতে জানেন তিনি।


হৃতিক রোশনকে নিয়ে কঙ্গনার উচিত জবাব
কঙ্গনা ও হৃতিকের মধ‍্যেকার বিবাদ সকলেরই জানা। এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “ও আমাকে দেখলেই পালিয়ে যায়। আমাদের বিচ্ছেদের পর আমাকে সবসময় উত‍্যক্ত করত, ফলো করত। আমি ওর বাবাকে বললাম তাঁর ছেলে আমায় বিরক্ত করছে, আমার অ্যাকাউন্ট হ‍্যাক করেছে। ওর বাবা বললেন, আমাদের জন‍্য একটা মিটিং ঠিক করে দেবেন। তখন থেকে আমি অপেক্ষা করছি এটা বলার জন‍্য যে দুনিয়ার সামনে কেন ও আমাকে না চেনার ভান করছে।”


করনকে তোপ কঙ্গনার
কফি উইথ করন শো তে নেপোটিজম নিয়ে অভিনেত্রী বলেন, “যদি কোনোদিন আমার বায়োপিক হয় তাহলে করন সেখানে তোমার চরিত্র থাকবে এক বলিউড হেভিওয়েটের যে বহিরাগতদের সহ‍্য করতে পারে না, নেপোটিজমের ধ্বজাধারী, মুভি মাফিয়ার। আমার বায়োপিকে তোমার চরিত্র বেশ বড়। ওই প্রত‍্যাখ‍্যান ও মশকরা গুলো না থাকলে আমি এই জায়গায় পৌঁছতে পারতাম না। তুমি এখানেই আমার ইংরেজি নিয়ে ঠাট্টা করেছিলে কিন্তু আমি কোনো বিদ্বেষ পুষে রাখিনি।”


প্রাক্তন অধ‍্যয়ন সুমন সম্পর্কে কঙ্গনা
অধ‍্যয়নকে নাকি থাপ্পড় মেরেছিলেন কঙ্গনা, এই অভিযোগের উত্তরে অভিনেত্রী বলেন, “ওর ওজন ছিল ৯৫ কেজি ও আমার ৪৯ কেজি। কিকরে আমি ওকে মারব? কিন্তু এখন ভাবলে মনে হয় মারাই উচিত ছিল।”


খানদের কড়া আক্রমণ কঙ্গনার
খানদের সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “কেন আমি খানদের সঙ্গে অভিনয় করব? যখন কেরিয়ার শুরু করেছিলাম তখন চেয়েছিলাম বড় তারকাদের সঙ্গে কাজ করে বড় অভিনেত্রী হতে। তখন আমাকে কেউ ডাকেনি। এখন যখন আমি নিজেই নিজের হিরো তখন কেন প্রস্তাব গ্রহণ করব।”


আলিয়া ভাটকে করনের ‘পাপেট’ বলেন কঙ্গনা
এক সাক্ষাৎকারে আলিয়া সম্পর্কে অভিনেত্রী বলেন, “আমি ওকে পরামর্শ দেব মেরুদন্ড শক্ত করে নারীবাদ ও দেশাত্মবোধক ছবিকে সমর্থন করতে। কিন্তু ওর যদি নিজের আওয়াজই না থাকে ও করনের হাতের পুতুল হয় তাহলে আমি ওকে সফল বলতে পারব না।”


রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা?
এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি রাজনীতিতে যোগ দিচ্ছি না। ইন্ডাস্ট্রিতে রণবীর কাপুরের মতো কিছু অভিনেতা আছে যারা বলেন, ‘আমার বাড়িতে সর্বক্ষণ ইলেকট্রিক ও জলের সাপ্লাই আছে। তাহলে রাজনীতি নিয়ে কেন মন্তব‍্য করব’। আমার মনে হয় দেশবাসী হিসাবে তুমি যখন বিলাসিতায় রয়েছ তখন তুমি এমনটা বলতে পারো না “


সুশান্ত সিংয়ের মৃত‍্যু নিয়ে কঙ্গনার মন্তব‍্য
কঙ্গনার কথায়, “সুশান্তের মৃত‍্যু আমাদের সবাইকে স্তম্ভিত করে দিয়েছে। কিন্তু কিছু মানুষ এমন কথা ছড়াচ্ছে যে যাদের মন দুর্বল তারাই আত্মহত‍্যা করে। সুশান্ত সারা ভারতের মধ‍্যে র‍্যাঙ্ক করেছিল ইঞ্জিনিয়ারিং প্রবেশিকা পরীক্ষায়। তিনি মনের দিক দিয়ে দুর্বল কিকরে হতে পারেন?”

Back to top button