টাইমলাইনবিনোদন

তিন দিনে ভিউ ১২৯ মিলিয়ন, টিজারেই হলিউডকে টেক্কা দিচ্ছে ‘KGF Chapter 2’

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত কন্নড় (kannara) ছবি ‘KGF’ এর সিক‍্যুয়েল ‘KGF Chapter 2’। আর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ভিউ (view) ও লাইকের বন‍্যা বয়ে গিয়েছে টিজার (teaser) ভিডিওতে। এমনটা যে হবে তা প্রত‍্যাশিতই ছিল সিনেপ্রেমীদের। কিন্তু টিজারেই এই পরিমাণ উন্মাদনা সম্ভবত ছবির নির্মাতারাও অনুমান করতে পারেননি।

মাত্র তিন দিনেই ইউটিউবে টিজার ভিডিওতে ভিউ হয়ে গিয়েছে ১২৯ মিলিয়ন। লাইক পড়েছে ৬.৫ মিলিয়ন। এখন থেকেই সোশ‍্যাল মাধ‍্যমে ঝড় তুলছে ‘KGF Chapter 2’র টিজার। মুক্তি পাওয়ার পর ভিউ অনুযায়ী প্রথম ২৪ ঘন্টার হিসাবে ইউটিউবে এখনো পর্যন্ত সবথেকে বেশি বার দেখা ভিডিওর তালিকায় পঞ্চম স্থানে রয়েছে এই টিজার। অপরদিকে প্রথম ২৪ ঘন্টার মধ‍্যে লাইকের নিরিখে এই টিজার রয়েছে ইউটিউবে তৃতীয় স্থানে।

yash 1610073598 Bangla Hunt Bengali News
তেলুগু, তামিল, হিন্দি ও মালয়ালম ভাষাতেও অনুবাদ করা হবে এই ছবি। ১০০ কোটি টাকার বাজেটে তৈরি এই ছবি এখনো পর্রন্ত সবথেকে বড় বাজেটের ছবি। তবে বক্স অফিসে যে ছবিটি তুলকালাম করবে তা নিয়ে কারোরই সন্দেহ নেই। উপরন্তু ভিলেন হিসাবে সঞ্জয় দত্ত ও রাজনৈতিক নেত্রী হিসাবে রবীনা ট‍্যান্ডনের চরিত্রও নজর কেড়েছে সিনেপ্রেমীদের।

শুধু মাত্র দক্ষিণী ইন্ডাস্ট্রিই নয়, সারা ভারত এই ছবির দ্বিতীয় অংশের জন‍্য প্রতীক্ষার প্রহর গুনছিল। প্রথমে ঠিক হয়েছিল ৮ জানুয়ারি ছবির মুখ‍্য অভিনেতা যশের জন্মদিনের দিন মুক্তি পাবে KGF Chapter 2 এর টিজার। কিন্তু ক্রমশ বাড়তে থাকা দর্শকদের উত্তেজনার কথা মাথায় রেখে যশের জন্মদিনের একদিন আগেই প্রকাশ‍্যে আনা হয় ছবির টিজার।

প্রসঙ্গত, ২০১৮ তে মুক্তি পেয়েছিল KGF এর প্রথম পার্ট। কন্নড়, তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছিল এই ছবি। বেশ কয়েকটি রেকর্ড রয়েছে KGF এর প্রথম পার্টের ঝুলিতে। ২৫০ কোটি টাকার মাইলফলক পেরিয়ে গিয়েছিল এই ছবি। উপরন্তু এটাই চতুর্থ হিন্দিতে ডাবিং করা ছবি যা সবথেকে বেশি সাফল‍্য পেয়েছিল বক্স অফিসে।

KGF ছবির পর সিকুয়েল হল KGF Chapter 2। ছবির পরিচালনা করছেন প্রশান্থ নীল। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ। তিনি ইতিমধ‍্যেই শুরু করে দিয়েছেন ছবির শুটিং। লকডাউনের পর ফের জোর কদমে শুরু হয় শুটিং।

Back to top button