টাইমলাইনবিনোদনভিডিও

মেজাজ হারিয়ে পাপারাৎজিকে তুমুল গালাগালি কপিল শর্মার, ভিডিও ভাইরাল হতেই শোরগোল

বাংলাহান্ট ডেস্ক: পাপারাৎজিকে (paparazzi) দেখেই মেজাজ হারালেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা (kapil sharma)। সোমবার হুইলচেয়ারে বসে বিমানবন্দর থেকে বেরোতে দেখা যায় কপিলকে। ওই অবস্থায় কমেডিয়ানকে দেখে ঘিরে ধরে ক‍্যামেরা। এরপরেই মেজাজ হারান কপিল। চিৎকার করার পাশাপাশি পাপারাৎজিকে কটুক্তি করতেও শোনা যায় তাঁকে।

জানা গিয়েছে অস্ত্রোপচারের পর হুইলচেয়ারে বসে বিমানবন্দর থেকে বেরোচ্ছিলেন কপিল। সেই সময় তাঁকে ঘিরে ধরে পাপারাৎজি। তিনি কেমন আছেন তাও জিজ্ঞাসা করেন চিত্রগ্রাহকরা। কিন্তু তাদের দেখেই ক্ষেপে যান কপিল। চিৎকার করে বলেন, ‘সামনে থেকে সরো, তোমরা অভদ্রতা করো।’

এমনকি পাপারাৎজিকে ‘উল্লু কে পাঠ্ঠে’ বলে কটুক্তি করতেও শোনা যায় তাঁকে। কপিলের টিমের এক সদস‍্য পাপারাৎজিকে অনুরোধ করেন ভিডিওটি ডিলিট করতে। সেটি ভাইরাল হতেই দু ভাগে বিভক্ত হয়ে যায় নেটজনতা। একদল তুমুল সমালোচনা করছেন কপিলের। এমন অভদ্র আচরণ করা তাঁর উচিত হয়নি বলে বক্তব‍্য তাঁদের। তবে এতকিছুর পরেও পাপারাৎজিদের তরফে কপিলের দ্রুত সুস্থতার কামনা করা হয়েছে।

সম্প্রতি দ্বিতীয় বারের জন‍্য বাবা হয়েছেন কপিল শর্মা। নিজের পরিবারে নতুন সদস‍্যের আগমনের কথা জানিয়ে টুইট করেন কপিল। টুইট করে কপিল লেখেন, ‘নমস্কার, আজ সকালে ঈশ্বরের আশীর্বাদে পুত্র সন্তানের জন্ম হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে মা ও সন্তান দুজনেই ভাল আছে। আপনাদের সকলের ভালবাসা, আশীর্বাদ ও প্রার্থনার জন‍্য ধন‍্যবাদ। সবাইকে অনেক ভালবাসা, গিনি ও কপিল।’

সুখবর জানাতেই পোস্টে উপচে পড়ে অনুরাগীদের ভালবাসা ও শুভকামনা। উল্লেখ‍্য, দ্বিতীয় বারের জন‍্য বাবা হয়েছেন কপিল শর্মা। এর আগে ২০১৯ সালে কন‍্যা সন্তানের জন্ম দিয়েছিলেন তাঁর স্ত্রী গিনি ছতরত। কপিল ও গিনির মেয়ের নাম আনায়রা। প্রায়ই মেয়ের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় কপিলকে।

Back to top button