টাইমলাইনবিনোদন

শিখতে গিয়েছিলেন কাজ, বদলে ‘গদর’ এর সেটে চড় আর ঘাড়ধাক্কা খেতে হয়েছিল কপিল শর্মাকে

বাংলাহান্ট ডেস্ক: নতুন প্রজন্মের ভারতীয় কৌতুক শিল্পীদের মধ‍্যে সবথেকে জনপ্রিয় কে? অনেকেই এক কথায় বলবেন কপিল শর্মার (Kapil Sharma) নাম। বিনোদন ইন্ডাস্ট্রিতে নিজস্ব শো, যেখানে ছবির প্রচার করতে আসেন প্রায় সব তারকা। কপিল শর্মার শোতে প্রচার না করলে যেন একটা বড় খামতি থেকে যায়। এহেন কপিলের বলিউডে আলাদাই জনপ্রিয়তা এবং সম্মান। নিজের যোগ‍্যতাতেই কিন্তু এতদূর এসেছেন তিনি।

এখন কপিল একজন কৌতুকশিল্পীর পাশাপাশি একজন অভিনেতাও। বরাবরই অভিনেতা হতে চেয়েছিলেন তিনি। শুরু করেছিলেন ‘গদর’ ছবির সেট থেকে। কিন্তু সেখানে যা অভিজ্ঞতা হয়েছিল তা এত বছরেও ভুলতে পারেননি কপিল। চড়, লাথি খেয়ে সেট থেকে বেরিয়ে আসতে হয়েছিল তাঁকে।


গদর এর অ্যাকশন ডিরেক্টর টিনু শর্মার কাছে মার খেতে হয়েছিল কপিলকে। তখন অবশ‍্য তাঁর বয়স অনেক কম। সম্প্রতি মুকেশ খান্নার সঙ্গে কথোপকথনের সময়ে টিনু শর্মা বলেন, কপিলকে তাঁর বাবা বলেছিলেন তিনি যদি অভিনয়ে আসতে চান তবে ‘গদর’ এর সেটে যেতে। কপিল ছোট্ট একটা কাজও পেয়েছিলেন ছবিতে। তাঁর কাজ ছিল শুধু দৌড়ানো। টিনু শর্মা বলেন, তিনি যখন শট নিচ্ছেন তখন দেখেন একটা লোক উলটো দিকে দৌড়াচ্ছে।

বলা বাহুল‍্য লোকটি ছিলেন কপিল। টিনু তাঁর কাছে গিয়ে জিজ্ঞাসা করেন যে উলটো দিকে কেন দৌড়াচ্ছেন তিনি? তাঁর জন‍্যই শটটা আবার নিতে হবে তাঁকে। সবটা বুঝিয়ে দেওয়ার পর আবার যখন তিনি অ্যাকশন বলেন তখন আগের ভুলটাই ফের করেন কপিল। আবার উলটো দিকে দৌড়াতে দেখা যায় তাঁকে।

তারপর আর কোনো কথা বলেননি টিনু শর্মা। সোজা গিয়ে একটা চড় মেরেছিলেন তিনি কপিলের গালে। তারপর এক লাথি মেরে তাঁকে বের করে দিয়েছিলেন সেট থেকে। কপিল নিজেও এই ঘটনার স্মৃতিচারণ করেছিলেন নিজের শো তে। তিনি এও জানিয়েছিলেন, তাঁকে বের করে তো দেওয়া হয়েছিলই। উপরন্তু তাঁর দৃশ‍্যটাও কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। বন্ধুদের দেখাতে নিয়ে গিয়ে কপিল দেখেছিলেন যে তাঁর অংশটুকু বাদ দিয়ে দেওয়া হয়েছে।

Related Articles