টাইমলাইনবিনোদন

বিয়ের দু বছর কাটতে না কাটতেই দ্বিতীয় সন্তান, কপিল শর্মার গোপন সুখবর ফাঁস সোশ‍্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের দু বছরের মধ‍্যেই দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন জনপ্রিয় কমেডিয়ান তথা ‘দ‍্য কপিল শর্মা শো’ এর সঞ্চালক কপিল শর্মা (kapil sharma)। গর্ভাবস্থার প্রায় শেষ পর্যায়ে রয়েছেন স্ত্রী গিনি ছতরত। এতদিন এই বড় খবরটি সযত্নে লুকিয়ে রাখলেও শেষমেষ সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ হয়ে পড়ল এই সুখবর।

কপিলের ঘনিষ্ঠ সূত্রের খবর, গিনি শীঘ্রই তাঁদের দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। আগামী বছরের জানুয়ারিতেই পরিবারে নতুন সদস‍্য আসতে চলেছে বলে খবর। জানা গিয়েছে, কপিলের মা ইতিমধ‍্যেই মুম্বইতে চলে এসেছেন গর্ভাবস্থার শেষ পর্যায়ে বৌমার খেয়াল রাখতে।

সম্প্রতি করওয়া চৌথ উপলক্ষে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন কপিলের ঘনিষ্ঠ বন্ধু কমেডিয়ান ভারতী সিং। সেখানেই লাইভ ভিডিওর শেষের দিকে এক ঝলক দেখা যায় কপিলের স্ত্রী গিনিকে। সেই সময় একটি চেয়ারের আড়ালে বেবি বাম্প আড়াল করতে দেখা যায় গিনিকে। তবে নেটিজেনদের নজর থেকে বাঁচতে পারেননি তিনি।

 

প্রসঙ্গত, ২০১৮ তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কপিল শর্মা ও গিনি ছতরত। বিয়ের সাত মাস কাটতে না কাটতেই সুখবর দেন তাঁরা। ১০ ডিসেম্বর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান আনায়রার। আগামী বছর এক বছর পূর্ণ হবে কপিল ও গিনির মেয়ে আনায়রার।

সম্প্রতি দিওয়ালির আগে অমৃতসর ও স্বর্ণমন্দির দর্শন করেন কপিল শর্মা। এই মুহূর্তে তাঁর কমেডি শো দ‍্য কপিল শর্মা শো সঞ্চালনা করছেন তিনি। এছাড়া একটি ওয়েব সিরিজেও দেখা যেতে চলেছে তাঁকে।

Back to top button