টাইমলাইনআন্তর্জাতিক

ভিডিওঃ এবার পাকিস্তানেই জঙ্গি হামলা চালালো পাকিস্তান আশ্রিত জঙ্গিরা, চাপে ইমরান খান

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) করাচি স্টক এক্সচেঞ্জে (Karachi Stock Exchange) জঙ্গিরা গ্রেনেড দিয়ে হামলা করেছে। ওই হামলায় এখনো পর্যন্ত পাঁচ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। প্রাপ্ত তথ্য অনুযায়ী, জঙ্গিরা এখনো স্টক এক্সচেঞ্জের ভিতরেই আছে। সেখানে একজন জঙ্গি লাগাতার ফায়ারিং করে যাচ্ছে বলে খবর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তিন জঙ্গিকে খতম করেছে আর তিনজন সাধারণ মানুষ আহত।

দেখুন সেই Viral Video

পাক সংবাদ মাধ্যম ডন অনুযায়ী, সকাল প্রায় ৯ টা নাগাদ জঙ্গিরা স্টক এক্সচঞ্জের গেট দিয়ে ভিতরে যাওয়ার চেষ্টা চালায়। আর গেটের সামনে তাঁরা লাগাতার ফায়ারিং করতে থাকে। ভিতরে ঢোকার জন্য তাঁরা গ্রেনেড দিয়েও হামলা চালায়। ওই গ্রেনেডে দুজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ জানায়, গেটেই তিন জঙ্গিকে খতম করা হয়েছে। আর এক জঙ্গিকে গেট থেকে ভিতরে ঢোকার পর খতম করা হয়েছে।

জিও নিউজ অনুযায়ী, হামলা করা চার জনের মধ্যে তিন জঙ্গিকে খতম করা হয়েছে। কিন্তু একজন স্টক এক্সচেঞ্জের ভিতরে ঢুকতে সক্ষম হয় আর সেখানে ঢুকে গুলি চালানো শুরু করে দেয়। সিন্ধের গভর্নর ইমরান ইসমাইল ট্যুইট করে লেখেন, আমরা সুরক্ষা এজেন্সি গুলোকে নির্দেশ দিয়েছি যে যত বেশি সম্ভব ততবেশি জঙ্গিকে গ্রেফতার করতে। তাদের গেফতার করতে সক্ষম হলেই তাদের প্রধানকে সাজা দেওয়া সম্ভব হয়ে।

Related Articles

Back to top button