টাইমলাইনবিনোদনভিডিও

লজ্জা! কথা দিয়েও টেবিল বুক করেননি আলিয়া, লন্ডনের রেস্তোরাঁ থেকে ঘাড়ধাক্কা খেতে হল করনকে!

বাংলাহান্ট ডেস্ক: দলে দলে লন্ডনে গিয়ে ঘাঁটি গাড়ছেন বলিউড তারকারা। করন জোহর (Karan Johar) থেকে আলিয়া ভাট (Alia Bhatt), মনীশ মালহোত্রা, সারা আলি খানরা আরামে সময় কাটাচ্ছেন বিদেশের মাটিতে। হলিউডের ডেবিউ ছবিতে অভিনয় করছেন আলিয়া। ‘মেয়ে’র সঙ্গী হয়েছেন করনও। কিন্তু এই আদরের মেয়েই যে তাঁকে বড় লজ্জার মুখে ফেলবেন তা হয়তো ভাবতেও পারেননি পরিচালক।

আলিয়ার সঙ্গে লন্ডনের একটি রেস্তোরাঁয় খাওয়ার কথা ছিল করন ও সারাদের। সেই মতো দুজনেই সঠিক সময়ে রেস্তোরাঁর সামনে উপস্থিত হয়ে যান। রেস্তোরাঁর একজন কর্মীকে করন জিজ্ঞাসা করেন, আলিয়া ভাটের নামে কোনো টেবিল বুক করা হয়েছে কিনা। ওই কর্মী সঙ্গে সঙ্গে মুখের উপরে জানিয়ে দেন, কোনো টেবিল বুক করা হয়নি এই নামে।


পাশেই দাঁড়িয়ে সারা গোটা ঘটনাটার ভিডিও রেকর্ড করছিলেন। রেস্তোরাঁর সামনে থেকে রীতিমতো অপমানিত হয়ে চলে আসেন করন। সারা লিখেছেন, রেস্তোরাঁ থেকে বিতাড়িত হওয়ার পর শেষমেষ কেএফসিতে গিয়ে খিদে মেটান দুজনে। ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। শেষে আলিয়া কিনা এভাবে ধোঁকা দিলেন করনকে!

দিন দুয়েক আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষনা করেছেন আলিয়া। দুটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রথমটিতে দেখা যাচ্ছে, তিনি হাসপাতালের বেডে শুয়ে। ইউএসজি করা হচ্ছে তাঁর। পাশেই মনিটরে ফুটে উঠেছে ভ্রূণের ছবি। তাতে একটি হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে রেখেছেন অভিনেত্রী। হাসিমুখে সেদিকে তাকিয়ে আলিয়া। পাশেই ক‍্যামেরার দিকে পেছন ফিরে বসে রণবীর।

দ্বিতীয় ছবিতে সিংহের এক পরিবার। ক‍্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান… শীঘ্রই আসছে।’ শুভেচ্ছা জানিয়েছিলেন ক‍রনও। লিখেছিলেন, হদয়ের গতি দ্রুত হয়ে গিয়েছে। করনের ছবি দিয়েই বলিউডে পা রাখেন আলিয়া। তাঁকে নিজের মেয়ের মতোই দেখেন পরিচালক। তাই অভিনেত্রীর এত বড় একটা সুখবরে আনন্দ চেপে রাখতে পারেননি করন।

Related Articles

Back to top button