টাইমলাইনবিনোদনরাজনীতি

প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে বই প্রকাশ অনুষ্ঠানে হাজির করন-সিদ্ধার্থ, ভাইরাল হল ছবি

বাংলাহান্ট ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) নিয়ে বই লিখেছেন উপ রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু (Venkaiah Naidu)। জনজীবনে প্রধানমন্ত্রী মোদীর ২০ বছরের উদযাপনে ‘মোদী অ্যাট ২০: ড্রিমস মিট ডেলিভারি’ (Modi@20: Dreams Meet Delivery) বই লিখেছেন তিনি। ১১ মে দিল্লির বিজ্ঞান ভবনে বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের পরিচালক প্রযোজক করন জোহর (Karan Johar) এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের পাশাপাশি বাণিজ‍্য নগরীর নামীদামী ব‍্যক্তিত্বরাও হাজির ছিলেন এদিনের অনুষ্ঠানে। কালো স‍্যুটে দেখা গেল করনকে। সিদ্ধার্থ পরেছিলেন গোলাপি শার্ট এবং পিঙ্ক ব্লেজার। ভাইরাল ছবিতে একে অপরের সঙ্গেও কথা বলতে দেখা গিয়েছে তাঁদের।


প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর সঙ্গে বরাবরই বলিউড ইন্ডাস্ট্রির ভাল সম্পর্ক দেখা গিয়েছে। করন জোহর, সিদ্ধার্থ মালহোত্রা সহ একাধিক তারকা এর আগেও নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করে ছবি তুলেছেন। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।


প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে চলেছেন সিদ্ধার্থ। তার মধ‍্যে ‘মিশন মজনু’ ছবিটি ১৯৭০ এর প্রেক্ষাপটে তৈরি। থ্রিলার ঘরানার এই ছবিতে একজন RAW এজেন্টের চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থকে। পাকিস্তানের মাটিতে গোপন অভিযানে যাবেন তিনি। তাঁর বিপরীতে থাকছেন রশ্মিকা মন্দানা।


এছাড়াও যোদ্ধা’ ছবিতেও দেখা যেতে চলেছে সিদ্ধার্থকে। এই ছবিটিও অ্যাকশন ধর্মী। সিদ্ধার্থের সঙ্গে অভিনয় করবেন দিশা পাটানি এবং রাশি খান্না। অন‍্য দিকে অনেক বছর বাদে পরিচালনায় ফিরছেন করন জোহর। তাঁর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে রণবীর সিং এবং আলিয়া ভাটকে।

Related Articles

Back to top button