টাইমলাইনবিনোদন

ভারতীয় আধ‍্যাত্মিক গুরু শ্রী শ্রী রবি শঙ্করের বায়োপিক তৈরির কথা ঘোষনা করন জোহরের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তৈরি হতে চলেছে ভারতীয় আধ‍্যাত্মিক গুরু (spiritual guru) শ্রী শ্রী রবি শঙ্করের (sri sri ravi shankar) বায়োপিক (biopic)। প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের (dharma production) তরফে তৈরি করা হবে এই বায়োপিক। অতি সম্প্রতি টুইট করে এই কথা ঘোষনা করেছেন ধর্মার সর্বেসর্বা পরিচালক তথা প্রযোজক করন জোহর (karan johar)।

বায়োপিকটির নাম হতে চলেছে ‘ফ্রি’। ১৩ মে রবি শঙ্করের জন্মদিন উপলক্ষে এই বায়োপিক তৈরির ঘোষনা সারেন কলন। টুইটে তিনি জানান, আধ‍্যাত্মিক গুরুর জীবনের নানান অজানা তথ‍্য তুলে ধরা হবে এই বায়োপিকে। মানুষের মধ‍্যে ইতিবাচক চিন্তা ভাবনা ছড়ানোই এই বায়োপিকের মূল উদ্দেশ‍্য।


তবে এই ছবির প্রযোজনার দায়িত্বটাই শুধু সামলাচ্ছেন করন। মন্টু বাস্সির পরিচালনায় মুক্তি পাবে এই ছবি। মোট ২১টি ভাষায় ও ১০০টি দেশে ছবি মুক্তির পরিকল্পনা করা হয়েছে বলেও জানান করন।

এর আগে গত বছর লকডাউনের সময় নেটমাধ‍্যমে শ্রী শ্রী রবি শঙ্করের একটি আলোচনা সভাব ব‍্যবস্থা করা হয়েছিল। হার্ট টু হার্ট নামে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আধ‍্যাত্মিক গুরু রবি শঙ্কর। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে দেখা গিয়েছিল করনকে। এই প্রতিকূল পরিস্থিতিতে মানসিক সুস্থতা বজায় রাখার উপায়ের সন্ধান দিয়েছিলেন রবি শঙ্কর।

সম্প্রতি করোনা মহামারিতে সাহায‍্য করার কথা ঘোষনা করেন করন। আই ব্রিদ ফর ইন্ডিয়া সংস্থার করোনা ত্রাণ নিয়ে প্রচারে নেমেছেন তিনি। নিজেও অনুদান দিয়েছেন ফান্ডে। করন আরো জানান, ফান্ডে যত টাকা উঠবে সেটা দ্বিগুণ করে দান করবে এই সংস্থা। শুধু তাই নয়, করনের ধর্মা প্রোডাকশন ও ‘যুবা’ সংস্থা যৌথ ভাবে করোনা রোগীদের কাছে চিকিৎসা সংক্রান্ত তথ‍্য ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়ার কথা ঘোষনা করে।

Related Articles

Back to top button