টাইমলাইনবিনোদনভিডিও

নতুন বই লিখেছেন করন, দুই সন্তানকে কোলে নিয়ে সুখবর জানালেন পরিচালক

বাংলাহান্ট ডেস্ক: প্রকাশ‍্যে এল পরিচালক তথা প্রযোজক করন জোহরের (karan johar) নতুন বই ‘দ‍্য বিগ থটস অফ লিটল লাভ’। ছোটদের জন‍্য নিজে এই বই লিখেছেন করন। এর আগেই বই লেখার কথা সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। এবার বই প্রকাশ পেতে দুই সন্তানকে নিয়ে ভিডিও (video) বার্তায় এই খবর জানালেন করন।

ভিডিওতে দেখা যাচ্ছে, দুই দত্তক সন্তান যশ ও রুহিকে কোলে নিয়ে বসে রয়েছেন করন। তাঁর হাতে রয়েছে বইটি। বইটি কেমন লাগল তা রুহিকে জিজ্ঞাসা করতেই হেসে কুটোপাটি ছোট্ট রুহি। তার নাকি বইটা খুবই মজাদার লেগেছে। একই রকম প্রতিক্রিয়া যশেরও। আদরের দুই সন্তানকে চুম্বন করে করনের বক্তব‍্য, তিনি আশা করেন সব খুদেদেরই বইটি পছন্দ হবে।


এর আগেই করন জানিয়েছিলেন বাবা হওয়ার অভিজ্ঞতা নিয়ে একটি বই লিখতে চলেছেন তিনি। সন্তানদের সঙ্গে তাঁর খুনসুটি এসবই এবার লেখার আকারে প্রকাশ করতে করেছেন করন। ছোটদের জন‍্য সুন্দর ছবি দিয়ে এটি আসলে একটি ‘পিকচার বুক’ ।

এটা করনের দ্বিতীয় বই। এর আগে ‘আ সুইটেবল বয়’ নামে প্রকাশিত হয় তাঁর প্রথম বই। সোশ‍্যাল মিডিয়ায় এই বই লেখার কথা নিজেই ঘোষনা করেন করন। সেই সঙ্গে যশ ও রুহির একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন তিনি।

কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় সেই বইয়ের কথা ঘোষনা করতেই ট্রোলের শিকার হন পরিচালক। টুইটে রীতিমতো কটুক্তির স্বীকার হতে হয় পরিচালককে। একজন লেখেন, ‘অন‍্যের সন্তানের সঙ্গে দুর্ব‍্যবহার করে, নোংরা রাজনীতি করে, তাদের পরিবার ধ্বংস করে দিয়ে রাতে ঘুম আসে কিকরে? সুশান্তের সঙ্গে যা করেছেন তার জন‍্য কোনওদিন ক্ষমা পাবেন না’। আরেকজন লেখেন, ‘লজ্জা হওয়া উচিত। এক গ্লাস জলে ডুবে মরুন’।

Back to top button