টাইমলাইনবিনোদন

কার্তিক আরিয়ানকে সরানোই কাল হল, ছবির শুটিংই বন্ধ করন জোহরের!

বাংলাহান্ট ডেস্ক: যেদিন থেকে কার্তিক আরিয়ানকে (kartik aaryan) বাদ দিয়েছেন সেদিন থেকেই শনির দশা চলছে পরিচালক প্রযোজক করন জোহরের (karan johar)। ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবি ‘দোস্তানা ২’ থেকে বাদ দিয়েছিলেন কার্তিককে। অথচ এই ছবিতে প্রথম থেকেই নায়ক হিসাবে উঠে আসছিল তাঁর নাম। জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর রসায়ন দেখার জন‍্য মুখিয়ে ছিল দর্শকরা। কার্তিককে বাদ দেওয়ার খবর তাই স্বাভাবিক ভাবেই মেনে নিতে পারেননি তারা।

ঠিক কী কারণে কার্তিককে বাদ দেওয়া হল তা থানা না গেলেও শোনা গিয়েছিল, করন ও তাঁর মধ‍্যে মতের অমিল হওয়াতেই ছবি থেকে বিদায় নিতে হয়েছে কার্তিককে। এও শোনা গিয়েছিল যে কার্তিকের বদলে অন‍্য এক বড় অভিনেতাকে আনতে চলেছেন করন। এতে অক্ষয় কুমারের নাম উঠে আসায় দ্বিগুণ সমালোচনার মুখে পড়তে হয়েছিল পরিচালককে।


কার্তিকের সঙ্গে প্রায় ছবির অর্ধেক শুটিং হয়ে গিয়েছিল করনের। এখন তিনি বাদ যাওয়ায় নতুন করে ছবির গল্প সাজাচ্ছেন প্রযোজক। তবে এতে বেশ সমস‍্যার মুখেই তাঁকে পড়তে হচ্ছে বলে খবর। শেষমেষ নাকি ছবিটিকে সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেওয়ার চিন্তা ভাবনা করছেন করন। জাহ্নবী এবং ছবির অন‍্য এক অভিনেতা লক্ষ‍্যকে নতুন ছবি দিয়ে দিয়েছেন করন। অক্ষয়ের সঙ্গেও নতুন ছবি তৈরির পরিকল্পনা করছেন তিনি। দোস্তানা টু আদৌ আর কোনোদিন তৈরি হবে কিনা তার কোনো ঠিক নেই।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত কার্তিককে প্রশ্ন করা হয়েছিল করন জোহরের ছবির ব‍্যাপারে। কিন্তু তিনি স্পষ্ট ভাষায় বলেন, ‘দোস্তানা ২’ সম্পর্কে কোনো মন্তব‍্যই তিনি করতে চান না। তবে এদিন বলিউডের অভ‍্যন্তরের একাধিক দলের কথাও উল্লেখ করেন কার্তিক। তাঁর সাফ বক্তব‍্য, কোনো দলেরই সদস‍্য নন তিনি। আজ যে উচ্চতা পর্যন্ত পৌঁছেছেন সবটাই নিজের প্রতিভার জোরে। আর ভবিষ‍্যতেও তেমনটাই করবেন।

Related Articles

Back to top button